Prothom Kolkata

Popular Bangla News Website

Howrah: যাত্রী তোলাকে কেন্দ্র করে বচসা, হাতাহাতির জেরে ‘খুন’ টোটো চালক

1 min read

।। প্রথম কলকাতা।।

কে প্রথমে যাত্রী তুলবে তা নিয়ে প্রায়ই শহরের বিভিন্ন জায়গায় টোটো এবং অটোচালকদের বচসা চোখে পড়ে। কিন্তু এই বচসার ফলে যে এক টোটো চালকের মৃত্যু হবে তা হয়তো ভাবতে পারেননি সেখানে উপস্থিত অন্যান্যরাও। হাওড়ায় দুই পক্ষের হাতাহাতির জেরে মৃত্যু হল এক টোটো চালকের । ঘটনাটি ঘটে হাওড়ার আমতা নারিট বাজার এলাকায় । জনবহুল এলাকায় বেধড়ক মারধরের ফলে প্রাণ হারালেন ওই টোটো চালক। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায় সেখানে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে এসে উপস্থিত হয় পুলিশ।

তবে ঠিক কী ঘটেছিল ঘটনাটি? স্থানীয় সূত্রে জানা যায়, যাত্রী তোলাকে কেন্দ্র করে দুই টোটো চালক এর মধ্যে ব্যাপক বচসা বাঁধে । সেই বচসা হাতাহাতিতে গড়ায়। অভিযুক্ত টোটো চালক অপর টোটো চালককে ব্যাপক মারধর করে। এই ঘটনায় আনোয়ার আলি এবং উত্তম বাগ দুজনেই জখম হন । তবে আনোয়ারের অবস্থা আশঙ্কাজনক হয়ে ওঠে। তাকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে । কিন্তু মাঝপথে মৃত্যু হয় তাঁর। এরপর অভিযুক্ত উত্তম বাগকে গ্রেফতার করার দাবিতে অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা । প্রায় দু’ঘণ্টা মত সেই অবরোধ চলে । অবশেষে গত কাল রাতে ঘটনাস্থলে পুলিশ এসে উপস্থিত হয় । গ্রেফতার করা হয় ওই টোটো চালককে। তার পর পরিস্থিতি স্বাভাবিক হয় বলে জানা যায়।

উল্লেখ্য, রাজারহাটে এক টোটো চালককে খুন করা হয়েছিল, নির্জন স্থানে ফেলে রাখা হয়েছিল তাঁর মৃতদেহ। অবশেষে পুলিশ এসে সেই টোটো চালকের মৃতদেহ উদ্ধার করে । ঘটনায় গ্রেফতার করা হয়েছিল এক অভিযুক্তকে। জানা যায় ওই টোটো চালকের কাছে থাকা টাকা-পয়সা এবং তাঁর টোটো ছিনতাই করার পর তাকে খুন করা হয়। এরপর তাঁর মৃতদেহ একটি নির্জন স্থানে ফেলে রেখে গিয়েছিল অভিযুক্তরা। বারাসাতেও এক টোটো চালকের অস্বাভাবিক মৃত্যু ঘিরে বেশ উত্তেজনা সৃষ্টি হয়েছিল । পরিবারের তরফ থেকে অভিযোগ ওঠে ঘটনার আগের দিন তিনি বন্ধুদের সঙ্গে মদ্যপানের আসলে যান । আর তারপরেই খবর আসে মৃত্যু হয়েছে তাঁর । মৃতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল। যদিও এই ঘটনায় পরবর্তীতে পুলিশ দুইজনকে গ্রেফতার করে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories