Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর: শিবসেনার বিদ্রোহী বিধায়কদের দেওয়া হবে কেন্দ্রীয় নিরাপত্তা

।।প্রথম কলকাতা।।

পরতে পরতে চমক মহারাষ্ট্রের মহানাটকে। যেকোনো সময় বড় ধরনের ক্লাইম্যাক্সের সম্ভাবনা বাড়ছে রাজনীতি মহলে। এই পরিস্থিতি এবার শিবসেনার বিদ্রোহী বিধায়কদের কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হবে বলে জানা যাচ্ছে। শিবসেনার ১৫ জন বিধায়ককে নিরাপত্তা দেবে কেন্দ্রীয় সরকার। এমনটাই জানা যাচ্ছে বিশেষ সূত্র মারফত। এই খবর সামনে আসতেই তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে রাজনীতি মহলে।

শিবসেনার বিদ্রোহী ১৫ জন বিধায়ককে ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা দেবে সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্স। এঁরা সকলেই একনাথ শিন্ডের অনুগামী। এই বিধায়কেরা হলেন রমেশ বোর্নারে, মঙ্গেশ কুদালকার, সঞ্জয় শিরসাট, লতাবাই সোনাওয়ানে, প্রকাশ সুরভে, সদানন্দ সারানাভঙ্কর, যোগেশ দাদা কদম, প্রতাপ সারনায়েক, যামিনী যাদব, প্রদীপ জয়সওয়াল, সঞ্জয় রাঠোড়, দাদাজি ভুসে, দিলীপ ল্যান্ডে, বালাজী কল্যাণার, সন্দীপন ভূমরে প্রমুখরা।

গতকাল মাঝরাতে বিশেষ বিমানে করে ভাদোদারা রওনা দেন শিবসেনার বিদ্রোহী নেতা একনাথ শিন্ডে। সেখানে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীসের সঙ্গে তাঁর বৈঠক চলে। আবার গতকাল ভাদোদারায় গিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তবে, শিন্ডের সঙ্গে তিনি বৈঠক করেছেন কিনা? সে সম্পর্কে কিছু জানা যায়নি। আর এই বৈঠকের পরই বিদ্রোহী বিধায়কদের নিরাপত্তা দিতে চলেছে কেন্দ্র, যে খবর তীব্র চাঞ্চল্যের সৃষ্টি করেছে। যে কোন সময় দেখা যেতে পারে বড়রকম চমক।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories