Prothom Kolkata

Popular Bangla News Website

‘বাংলায় ছাপ্পা মারা যায় বলেই তৃণমূল আছে’, ত্রিপুরার ফল নিয়ে কটাক্ষ শুভেন্দুর

।।প্রথম কলকাতা।।

রবিবার নন্দীগ্রামে ফের রাজ্য সরকারকে কটাক্ষ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। একাধিক বিষয়ে অন্যান্য দিনের মতই মমতার বিরুদ্ধে একাধিক প্রসঙ্গে কটাক্ষ করলেন তিনি। এদিন রাজ্যের বিভিন্ন ঘটনার ক্ষেত্রে পুলিশি ব্যর্থতার অভিযোগ এনেছেন তিনি। তিনি জানালেন যে রাজ্যের পুলিশ সাধারণ মানুষকে নিরাপত্তা দিতে ব্যর্থ। পুলিশের ব্যর্থতা পশ্চিমবঙ্গের মানুষ দেখেছেন। পুলিশ যে দলদাস হিসাবে কাজ করেন এমন অভিযোগ বিরোধীদের বহুদিনের।

ত্রিপুরা উপনির্বাচনে বিজেপির বিপুল জয় নিয়েও উচ্ছ্বসিত হন শুভেন্দু এবং তৃণমূলকেও কটাক্ষ করতে ছাড়েননি।এদিন তিনি জানান যে তিনি এই ফলাফল নিয়ে অত্যন্ত আশাবাদী ছিলেন তিনি জানতেন বিজেপিই ফের ক্ষমতায় আসতে চলেছে ত্রিপুরায়। সাধারণ মানুষ বিজেপির ওপরেই আস্থা রেখেছেন কারণ ত্রিপুরাতে বিজেপি সবসময় মানুষের সঙ্গে থাকে। আর তৃণমূল তো ভোটের পাখি।

তিনি আরও জানান যে ত্রিপুরা উপনির্বাচন নিয়ে তিনি যা বলেছিলেন তাই হয়েছে। তৃণমূলকে ব্যঙ্গ করে তোলামূল বলে তিনি বলেন সব জায়গায় চতুর্থ হয়েছে আর সব সিটে জমানত জব্দ হয়েছে। তিনি আরও বলেন যে ‘আগেই তো বলে দিয়েছিলাম এই চোর পার্টিকে, দূর্নীতিগ্রস্ত দলকে পরিবারতন্ত্র নিয়ে চলা দলকে কেউ মেনে নেবে না কোথাও। বাংলায় আছে ছাপ্পা মারে বলে। যেদিন ছাপ্পা মারা বন্ধ হয়ে যাবে সেদিন বাংলাতেও থাকবে না।’

আগামীকাল সোমবার শুভেন্দুর গ্রেফতারির দাবিতে পথে নামছে তৃণমূল। তা নিয়েও বিশেষ ভাবিত নন তিনি। তিনি বলেন যে জাহান্নামে যাক যা খুশি করুক। বলে দুই হাতের বুড়ো আঙুল দেখান তিনি। সব মিলিয়ে রবিবাসরীয় আবহে রাজনৈতিক ঝাঁজ বজায় রাখলেন তিনি.

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories