Prothom Kolkata

Popular Bangla News Website

মূক-বধির শিশুদের সাথে জন্মদিন যাপন ঋতাভরীর, উপহারে কী দিলেন অভিনেত্রী ?

1 min read

।।  প্রথম কলকাতা ।।

বিশেষভাবে সক্ষম শিশুদের স্নেহের বাঁধনে বেঁধে রেখেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। মাত্র ১৬ বছর বয়স থেকে তাঁদের দায়িত্ব নিয়েছেন নায়িকা। জীবনের বিশেষ দিনগুলোয় তাদের সাথেই সময় কাটান অভিনেত্রী। একই সাথে বিশেষভাবে সক্ষম পড়ুয়ার যাবতীয় দায়িত্ব, সুখ-দুঃখের নানা মুহূর্তের সঙ্গী তিনি। তাঁদের জন্য লাইব্রেরির ব্যবস্থা হোক কিংবা বড়দিনে সান্তাক্লজ সেজে উপহার দেওয়া, ছোটোদের সব আবদারই রাখেন তিনি। বিভিন্ন উৎসব অনুষ্ঠানেও ওইসব কচিকাচাদের মধ্যে পৌঁছে যান তিনি। প্রতিবছরের ন্যায় এবারের জন্মদিনেও হয়নি তাঁর অন্যথা।

এদিন জন্মদিনে সকাল সকাল পৌঁছে গেছেন “দ্য আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ” স্কুলের বিশেষভাবে সক্ষম বাচ্চাদের কাছে। সেখানেই খুদেদের সাথে কেক কাটতে দেখা গেলো তাঁকে। পরণে গোলাপী রঙের সালোয়ার। এদিন শুধু কেক নয়, বাচ্ছাদের হাতে তুলে দিয়েছেন তাঁদের প্রিয় খাবার বিরিয়ানি সহ নতুন পোশাক।

সোশ্যাল মিডিয়ায় সেই সব ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, “আমার জীবনের সবচেয়ে বড় আশীর্বার হল আমার বাচ্চারা। ওদের নীরবে দেওয়া ভালোবাসা আমায় হৃদয় ভরিয়ে তোলে।’  একই সাথে তিনি লিখেছেন, ‘স্কুলের বাচ্চাদের সাথে এই দিন যাপনের মজা আমায় আলাদাই অনুভূতি দেয়। আর এই বিশেষ দিনে তাঁদের জন্য রয়েছে প্রিয় খাবার বিরিয়ানি ও কিছু পোশাক থাকছে ম্যাজিক শো।’ পাশাপাশি বিশেষ দিনে এভাবেই যেন আরো বাচ্চার দায়িত্ব নিতে পারেন তিনি সেই প্রার্থনাই করেছেন অভিনেত্রী। তবে ঋতাভরীর এমন প্রয়াস শুধুমাত্র জন্মদিনে নয়। সারাবছর ধরেই বাচ্ছাদের নিয়ে মেতে থাকেন আনন্দে।

প্রসঙ্গত, আজ ৩০-এ পা দিলেন অভিনেত্রী। এদিন নিজের জন্মদিনের এক আল্লাদি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে চারিদিক গোলাপি বেলুন দিয়ে সাজানো আর তারই মাঝে কেক হাতে ভিডিয়ো শ্যুট করতে দেখা যাচ্ছে বার্থডে গার্লকে। পরণে হালকা আকাশী রং-এর লো-নেক গাউন। সঙ্গে চুলে ছোট ছোট গোলাপের সাজ। প্রিয় অভিনেত্রীর এমন সাজে এদিন মুগ্ধ অনুরাগীরা।

ভিডিও পোস্ট করে এদিন অভিনেত্রী লেখেন, “আরও একটা বছর বেড়ে গেল! তবুও মনের ভিতর রয়েছে সেই ২২ বছরের অনুভূতি!” আর এই ভিডিওর কমেন্ট বক্স ভরেছে অনুরাগীদের ভালোবাসায়। সকলেই তাঁদের প্রিয় স্টারকে জানিয়েছেন জন্মদিনের অনেক শুভেচ্ছা। তবে সকলকেই আলাদা করে ধন্যবাদও জানিয়েছেন তিনি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories