Prothom Kolkata

Popular Bangla News Website

৩০-এ পা ঋতাভরীর, সোশ্যাল মিডিয়ায় পোস্ট বিশেষ দিন যাপনের ভিডিও

1 min read

।।  প্রথম কলকাতা ।।

বয়স বাড়ল আরো এক বছর। ২৬ জুন রবিবার আজ টলিউডের অন্যতম বোল্ড তথা জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর জন্মদিন। আজ রবিবার নিজের জন্মদিন সেলিব্রেট করছেন অভিনেত্রী। দেখতে দেখতে বয়স ৩০ এর গন্ডি পেরোলেও তা মানতে নারাজ অভিনেত্রী। নিজেকে ২২ এই আটকে রাখতে চান তিনি।

বরাবরই সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ তিনি। জীবনের সবকিছুই শেয়ার করে নেন অনুরাগীদের সাথে। জন্মদিনের এই বিশেষ দিনই বা বাদ যায় কীভাবে! তাই এদিন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে জন্মদিন উপলক্ষ্যে আহ্লাদী ভিডিয়ো পোস্ট করেছেন ঋতাভরী। চারিদিক গোলাপি বেলুন দিয়ে সাজানো আর তারই মাঝে কেক হাতে ভিডিয়ো শ্যুট করেছেন বার্থডে গার্ল। পরণে হালকা আকাশী রং-এর লো-নেক গাউন। সঙ্গে চুলে ছোট ছোট গোলাপের সাজ। প্রিয় অভিনেত্রীর এমন সাজে যেন মুগ্ধ অনুরাগীরা।

ভিডিও পোস্ট করে এদিন অভিনেত্রী লেখেন, “আরও একটা বছর বেড়ে গেল! তবুও মনের ভিতর রয়েছে সেই ২২ বছরের অনুভূতি!” আর এই ভিডিওর কমেন্ট বক্স ভরেছে অনুরাগীদের ভালোবাসায়। সকলেই তাঁদের প্রিয় স্টারকে জানিয়েছেন জন্মদিনের অনেক শুভেচ্ছা। তবে সকলকেই আলাদা করে ধন্যবাদও জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, সম্প্রতি ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা পৌঁছেছে ৩ মিলিয়েনের গন্ডি। আর তা দেখে আনন্দে নেচে উঠেছেন তিনি। ওই খবর দিয়ে ইনস্টায় একটি রিল পোস্ট করেছিলেন অভিনেত্রী। যেখানে তাঁকে আনন্দে ডগমগ হয়ে নেচে উঠতে দেখা গেছে। পছন্দের নায়িকার এমন উচ্ছ্বাস দেখে বেজায় খুশি তাঁর অনুরাগীরাও।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories