Prothom Kolkata

Popular Bangla News Website

একেই বলে প্রেম, প্রিয় সঙ্গীর জন্য ঝাঁপ বন্যার জলে ! দেখে আবেগে ভাসছে নেট পাড়া

।। প্রথম কলকাতা ।।

এই ভিডিওটি দেখে আপনি প্রেম বলুন, ভালোবাসা বলুন বা বন্ধুত্ব বলুন এই রকম একজন সঙ্গী থাকলে হয়ত সমস্ত ভয়কে জয় করা যায়। সঙ্গী বন্যার জলে তোরে ভেসে যাচ্ছে, তা দেখে নিজেকে নিরাপদ জায়গা থেকে বন্যার জলস্রোতের মধ্যে ঝাঁপ দিল অপর সঙ্গী। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল । অনেকেই ভিডিওটি শেয়ার করছেন এবং নানান ধরনের মন্তব্যে ভরিয়ে দিচ্ছেন। তবে এখানে যাদের দেখা যাবে তারা মানুষ নয়, দুটি হাঁস।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি মনে করিয়ে দেয় বন্যাকবলিত মানুষদের দুর্দশার কথা। ভারতবর্ষের আসামের দিকে তাকালে করুণ দৃশ্য চোখে পড়ে । শুধু ভারতবর্ষ নয় বাংলাদেশের সিলেট , সুনামগঞ্জ রীতিমত বন্যার জলে ভেসে যাচ্ছে । কিন্তু এরই মাঝে মানবতা হারিয়ে ফেলেছেন বহু মানুষ। বন্যার সুযোগ নিয়ে বহু ব্যবসায়ীরা সামান্য ১০ কিংবা ৫ টাকার মোমবাতির দাম ১০০ থেকে ২০০ টাকা পর্যন্ত হাঁকাচ্ছে। চিড়ের বিস্তার দাম যা ছিল, তা কয়েক ঘন্টার মধ্যে পাঁচ গুণ বৃদ্ধি পাচ্ছে। চারিদিকে শোনা যাচ্ছে ডাকাতের গুজব ।

অনেকের ঘর সম্পূর্ণ চলে গিয়েছে জলের তলায়। এমনকি বন্যার কারণে শিশু মৃত্যুর ঘটনাও পর্যন্ত উঠে এসেছে। যোগাযোগ ব্যবস্থা সম্পূর্ণ বিচ্ছিন্ন ।সেই জায়গায় দাঁড়িয়ে এই ভিডিওটি কোথাও গিয়ে যেন মানুষের মনকে নাড়া দিয়ে গেল । এই অসহায় পরিস্থিতিতে সহানুভূতি ,ভালোবাসা, প্রেম, বন্ধুত্বের অত্যন্ত প্রয়োজন । একে অপরের পাশে দাঁড়ালে তবে কঠিন পরিস্থিতি অত্যন্ত সহজে কাটিয়ে ওঠা যায়। আপনি যদি এখনো এই ভিডিওটি না দেখে থাকেন তাহলে প্রতিবেদনের সাথে দেওয়া লিংকে ক্লিক করে ভিডিওটি দেখে নিন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories