Prothom Kolkata

Popular Bangla News Website

ফের নিশানায় রূপঙ্কর বাগচী, ‘হিন্দি গান চুরির’ অভিযোগে কটাক্ষের শিকার গায়ক

1 min read

।।  প্রথম কলকাতা ।।

ফের নিশানায় রূপঙ্কর। কেকে বিতর্কের পর থেকে বিতর্ক যেন তাঁর পিছু হটতেই নারাজ। সোশ্যাল মিডিয়ায় এসে প্রকাশ্যে ক্ষমা চাইলেও হয়নি কাজ। সুযোগ পেলেই চলছে তাঁকে নিয়ে দেদার ট্রোলিং কটাক্ষ।

শুক্রবার ফের সেই সোশ্যাল মিডিয়ায় নিজের গান শেয়ার করতেই চুরির অভিযোগ উজলো তাঁর বিরুদ্ধে। ব্যাপারটা কী? আসলে শুক্রবার রূপঙ্কর ফেসবুকে নিজের নুতুন গান শেয়ার করেছেন। “এই তো আমি হাত বাড়াচ্ছি ধরো, আঙুলটাকে ধরো, ধরো শক্ত করে ধরো, এই যে আমার অভিজ্ঞতার ঝুলি, রং বেরঙের তুলি” গানের কথা পর্যন্ত ঠিক থাকলেও সুরে উঠেছে আপত্তি।

সোশ্যাল মিডিয়ায় ‘দ্যা বং ডায়েরি’ নামে একটি প্রোফাইল থেকে গান শুনে কমেন্ট করা হয়, “RHTDM-এর দিলকো তুমসে প্যায়ার হুয়া-র এই প্যারোডি খুব ভালো হয়েছে! প্রথমে অরিজিনাল ভেবে ভুল করেছিলাম, ক্ষমা করবেন।” এদিন ‘দ্যা বং ডায়েরি’ এর মন্তব্যকে ট্যাগ করে এক নেটনাগরিক লেখেন, “দাদা আমাদের ভীষণ স্মার্ট, বাংলা গানের পাশে দাঁড়ানোর জন্য হিন্দি গানের বাংলা করে তবে গান”। একই সাথে এদিন এই ‘দ্যা বং ডায়েরি’র মন্তব্যকে কেন্দ্র অনেকেই লিখেছেন, ‘একদম ঠিক’। অন্য একজন আবার রানু মন্ডলের সাথে তাঁর তুলনা টেনে লিখেছেন, ‘এর চেয়ে রানু মন্ডল ভালো গান’।

তবে এসবের মাঝেই রয়েছে ভালো মন্তব্য। রূপঙ্করের বিরুদ্ধচার করার পাশাপাশি অনেকেই তাঁর পাশে দাঁড়িয়েছেন। তবে ভালো খারাপ যাই মন্তব্য আসুক না কেন এবিষয়ে এখনও নিজের কোনও মতামত রাখেন রূপঙ্কর।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories