Prothom Kolkata

Popular Bangla News Website

ফের চেনা ছন্দে, মাতৃকালীন ছুটি কাটিয়ে অভিনয়ে ফিরলেন স্নেহা চট্টোপাধ্যায়

1 min read

।।  প্রথম কলকাতা ।।

মনে আছে ‘নকশি কাঁথা’র রোহিণীকে? কিংবা জল নুপুরের সেই ভূমিকে? শুধু তাই নয়, একই সাথে তাঁকে দেখা গেছে ‘সুবর্ণলতা’, ‘ফাগুন বউ’ সহ একাধিক ধারাবাহিকে। তবে বেশিরভাগ ক্ষেত্রেই তিনি দর্শকদের মন কেড়েছেন খলনায়িকার চরিত্রে অভিনয় করে। তার জনপ্রিয়তা জেন ওতেই। আর তিনিই মাঝে নিয়েছিলেন দীর্ঘদিনের বিরতি।

বর্তমানে মাতৃকালীন ছুটি কাটিয়ে ফের পর্দায় ফিরেছেন অভিনেত্রী। কথা হচ্ছে স্নেহা চট্টোপাধ্যায়কে নিয়ে। বর্তমানে ‘লাল কুঠি’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। একই সাথে চলছে ছবির কাজ। তাঁর অভিনীত এবং ইন্দ্রদীপ দাসগুপ্ত পরিচালিত এই ছবি ‘বিসমিল্লাহ’ মুক্তি পাবে চলতি বছর অগাস্টে। একই সাথে চলছে থিয়েটারের কাজ। তবে বিরতি শেষে প্রথম কাজ শুরু হয় এই থিয়েটার দিয়েই। এবিষয়ে অভিনেত্রীও জাননা ‘সুযোগ এসেছিল তারই সদ্ব্যবহার করেছি।’

প্রসঙ্গত, গত বছর ৫ ফেব্রুয়ারি ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন অভিনেত্রী। সেবছরই ১১ অগাস্ট অন্নপ্রাসন হয়েছে ছেলের। দেখতে দেখতে ১ বছর পূর্ণ। তাই কথা মতো ছেলের এক বছর পূর্ণ হতেই কাজে ফিরেছেন অভিনেত্রী। বর্তমানে হাসিমুখে সংসার এবং কার্মজীবন সামলাচ্ছেন স্নেহা। জনপ্রিয় নাট্যদল ‘ফোর্থ বেল থিয়েটার্স’-এর সদস্য অভিনেত্রী। কেটে গিয়েছে ৫ বছর। ফ্রিল্যান্স অভিনয়ের কাজের পাশেই এই নাট্য দলের সঙ্গে জড়িয়ে পড়েন অভিনেত্রী। সেখানেই পরিচালক অনিরুদ্ধর পরিচালনায় ‘পি. এস ভালোবাসা’ নামক চমৎকার একটি নাটকে ‘রাই’ নামে ছোট্ট এক চরিত্রে অভিনয় করেছিলেন স্নেহা। বহুবার বহু সাক্ষাৎকারে নাটক করতে প্রচণ্ড ভালোবাসেন বলেই জানিয়েছেন অভিনেত্রী।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories