Prothom Kolkata

Popular Bangla News Website

‘সিবিআই তদন্ত হওয়া উচিত’, সারদাকাণ্ডে সুদীপ্ত সেনের মন্তব্য প্রসঙ্গে সরব অর্জুন

।। প্রথম কলকাতা।।

চিটফান্ড দুর্নীতিতে ধৃত সারদা কাণ্ডের কর্তা সুদীপ্ত সেন গতকাল বিস্ফোরক মন্তব্য করেন। তিনি অভিযোগ জানান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। তাঁর অভিযোগ শুভেন্দু তাঁর কাছ থেকে একাধিকবার ব্ল্যাকমেল করে টাকা নিয়েছে। যদিও এই অভিযোগ একেবারেই এড়িয়ে গিয়েছেন শুভেন্দু অধিকারী। এবার সুদীপ্ত সেনের এই মন্তব্য প্রসঙ্গে সরব হলেন ব্যারাকপুর কেন্দ্রের সাংসদ অর্জুন সিং। তিনি বলেন,” এই ঘটনা সিবিআইয়ের খতিয়ে দেখা উচিত। যখন সুদীপ্ত সেন নিজে বলছেন তখন নিশ্চয়ই তদন্ত হওয়ার দরকার রয়েছে”।

পাশাপাশি এদিন অর্জুন সিং বলেন, শুভেন্দু অধিকারী যেখানে সবার তদন্ত দাবি করছেন, সেখানে তাঁর তদন্ত হবে না! সম্প্রতি বিজেপি ছেড়ে শাসক শিবিরে যোগ দিয়েছেন অর্জুন সিং। আর এরই মধ্যে পুরনো দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে সিবিআই তদন্ত সরব হলেন তিনি। রাজনৈতিক মহলের একাংশের দাবি ,পূর্বে অর্জুন এবং শুভেন্দু মধ্যে সুসম্পর্কই বজায় ছিল। যদিও মতপার্থক্য ছিল কিন্তু দলবদলের পরে অর্জুনের এহেন মন্তব্যে রীতিমত জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। এদিন তিনি উত্তর চব্বিশ পরগনার শ্যামনগর ডেকরেটার্স শ্রমিক সংগঠনের একটি কর্মিসভায় এসে হাজির হন। সেদিনের সভায় উপস্থিত ছিলেন ভাটপাড়ার ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সোমনাথ তালুকদার ,অশোক সরকার, শ্যামল তলাপাত্র সহ আরও বিভিন্ন তৃণমূলের নেতাকর্মীরা।

এদিন কর্মীসভায় এসে তিনি ডেকরেটার্স শ্রমিকদের পক্ষে কথা বলেন। তিনি জানান , তাদের সামাজিক সুরক্ষা থেকে বঞ্চিত করা যাবে না । একাধিক অভিযোগ উঠে এসেছে তাদের তরফ থেকে সেই সকল অভিযোগগুলি শুনতে হবে এবং তার যথোপযুক্ত সমাধান বের করতে হবে। যাতে সামাজিক সুরক্ষা থেকে ডেকরেটার্স শ্রমিকদের বঞ্চিত করা না হয় তার প্রতিবাদে সংগঠনকে আরও মজবুত করার পরামর্শ দেন তিনি। এছাড়াও তিনি জানান, জুট সমস্যা এখনও পর্যন্ত সম্পূর্ণভাবে সমাধান হয়নি। তাই শীঘ্রই জুট সমস্যার সমাধান যদি কেন্দ্র না করে তাহলে আবারও জুট শ্রমিকরা বৃহত্তর আন্দোলনে নামবেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories