Prothom Kolkata

Popular Bangla News Website

‘শুভেন্দু অধিকারী ব্ল্যাকমেল করে টাকা নিত’, বিস্ফোরক দাবি সুদীপ্ত সেনের

1 min read

।।প্রথম কলকাতা।।

ফের একবার আদালতে শুভেন্দু অধিকারীর নাম নিয়ে কটাক্ষ করলেন সারদাকর্তা সুদীপ্ত সেন। শুক্রবার বিধাননগরের এমপি এমএলএ আদালতে সারদার একটি মামলায় হাজিরা দিতে এসে তিনি বলেন, শুভেন্দু অধিকারীকে টাকা দিয়েছেন তিনি। এই মর্মে আদালতকে চিঠিও দিয়েছেন সুদীপ্ত সেন।আদালতে ঢোকার সময়ে এবং বের হওয়ার সময়ে এ ব্যাপারে প্রতিক্রিয়া দেন সুদীপ্ত সেন। সারদাকর্তা বলেন, ওই চিঠিতে আমি বিস্তারিত লিখেছি। তাঁকে জিজ্ঞেস করা হয়, কার নাম লিখেছেন?

জবাবে তিনি বলেন, তিনি শুভেন্দু অধিকারীর নাম লিখেছেন।তিনি অভিযোগ করেন, শুভেন্দু অধিকারী তার কাছ থেকে একাধিকবার টাকা নিয়েছেন। তাকে ব্ল্যাকমেল করতেন। তার বিরুদ্ধে এই অভিযোগ নিয়ে শুভেন্দু এখনও কিছু বলেননি। নিজের চিঠিতে শুভেন্দুর নামে বলেছেন সুদীপ্ত। শুভেন্দু তার কাছ থেকে অনেক টাকাই নিয়েছেন দাবি করে সুদীপ্ত সেন বলেন, অনেকবারই টাকা নিয়েছেন। সমস্ত তথ্য চিঠিতে দিয়েছি।

কাঁথিতে শুভেন্দুর ডাকেই গিয়েছিলেন বলে দাবি করেন সুদীপ্ত। তার দাবি, একটা জমির বিষয় এবং সারদার একটি প্রকল্প অনুমোদনের বিষয় ছিল। শুভেন্দু তাকে ব্ল্যাকমেল করতেন বলেও অভিযোগ করেন ধৃত সারদা কর্তা।উল্লেখ্য, সুদীপ্ত সেনের অভিযোগ, তার কাছ থেকে এইভাবে প্রতারণা করে, ব্ল্যাকমেল করে শুভেন্দু টাকা নিলেও সিবিআই পদক্ষেপ নিচ্ছে না। এবার একটি সমবায় ব্যাংকের কথাও উল্লেখ করেছেন সারদাকর্তা। এবারের চিঠিটিকে আগের চিঠির সাপ্লিমেন্টারি চিঠি বলে মনে করা হচ্ছে।

এর আগেও আদালতকে চিঠি দিয়ে বিমান বসু, অধীর চৌধুরী, শুভেন্দু অধিকারীকে টাকা দিয়েছেন বলে দাবি করেছিলেন সুদীপ্ত সেন। কিন্তু সেই ব্যাপারে তৎপরতা দেখায়নি সিবিআই। এই নিয়ে তৃণমূলের অভিযোগ, সারদাকাণ্ডে শুধুমাত্র নিশানা করা হচ্ছে তাদের নেতাদের। বিরোধী নেতাদের নামে অভিযোগ উঠলেও তদন্ত করছে না সিবিআই। পালটা বিরোধীদের দাবি, সুদীপ্ত সেনের সঙ্গে প্রথম থেকেই তৃণমূলের বোঝাপড়া রয়েছে। সেই বোঝাপড়া থেকেই বিরোধীদের ফাঁসানোর চেষ্টা করছেন তিনি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথমT

Categories