Prothom Kolkata

Popular Bangla News Website

‘বিজেপি সব জায়গায় ঘুরিয়ে বকলমে সরকার গঠন করছে’, মহারাষ্ট্র ইস্যুতে সরব অর্জুন সিং

।।প্রথম কলকাতা।।

শুক্রবার বারাসাতে এসেছিলেন সদ্য তৃণমূলে ফিরে আসা সাংসদ অর্জুন সিং। আর এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বিজেপির বিরুদ্ধে মুখ খুললেন সাংসদ অর্জুন সিং। বারাসাতে রবীন্দ্রভবনে জেলা পরিষদের প্রতিষ্ঠা দিবসে এসেছিলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। আর এখানে এসেই গেরুয়া শিবিরের বিরুদ্ধে সরব হতে দেখা গেল তাকে। মহারাষ্ট্রে সরকার ফেলতে উদ্যত বিজেপি এমন অভিযোগই করলেন তিনি।

তিনি আরও জানালেন বিজেপি সব জায়গায় ঘুরিয়ে বকলমে সরকার গঠন করছে। ইচ্ছে করেই মহারাষ্ট্রে এমন সংকট তৈরি করেছে বিজেপি এমনই অভিমত তারতার আরও অভিযোগ বিজেপি সরাসরি কোথাও সরকারের ক্ষমতায় আসতে পারছে না,তাই এভাবে জোর করে ঘুরিয়ে বকলমে দখল করছে। মহারাষ্ট্র ইস্যুতে এভাবেই তোপ দাগলেন অর্জুন সিং।বিজেপি সংগঠন নিয়েও ফের প্রশ্ন তুললেন অর্জুন সিং।তিনি এদিনও বলেন সংগঠন ব্যবস্থা বিজেপির কাছে নেই।

সংগঠন হিসেবে কাজ করতে পছন্দ করে না বিজেপি সবসময় বিশেষ কারোর হাতেই রাশ রাখা হয় বিজেপিতে আর তাই কাজের সুযোগ থাকে না। ব্যারাকপুরে শুভেন্দু অধিকারীকে দায়িত্ব দেওয়া হয়েছে এই প্রসঙ্গেও কটাক্ষ করেন অর্জুন সিং। এই নিয়ে তিনি বলেন ‘খুব ভালো কথা,শুভেন্দু বাবু ওখানে ইলেকশন লড়ুক তাহলেই বুঝতে পারবেন কত ধানে কত চাল।’ব্যারাকপুরকে রীতিমতো হাতের তালুর মত চেনেন তিনি তাই শুভেন্দু অধিকারী যে তার গড়ে খুব একটা দাঁত ফোটাতে পারবেন না তা তিনি জানেন।

বিজেপিতে থাকাকালীনই দলের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিল তার। প্রকাশ্যেই দলবিরোধী অভিমত প্রকাশ করতেন তিনি। আর নিজের ঘরে ফিরে এসে সুযোগ পেলেই পদ্ম শিবিরের প্রতি আক্রমণ শানান তিনি।এদিনও তার ব্যতিক্রম ঘটল না। তবে ‘মহা’ সঙ্কট প্রসঙ্গে যেভাবে সরব হলেন তিনি যে অত্যন্ত প্রাসঙ্গিক তা বলাই বাহুল্য।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories