Prothom Kolkata

Popular Bangla News Website

মায়ের হাতে বেধড়ক মার খাচ্ছেন অনিন্দ্য মজা লুটছে দ্যুতি ! ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা

1 min read

।। প্রথম কলকাতা ।।

সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় অনিন্দ্য চট্টোপাধ্যায়। যিনি এখন ‘ গাঁটছড়া ‘ ধারাবাহিকে অত্যন্ত জনপ্রিয় একটি চরিত্রে অভিনয় করছেন । ইতিমধ্যেই দর্শকদের পছন্দের ধারাবাহিক গুলির মধ্যে একদম শীর্ষ তালিকায় জায়গা করে নিয়েছে ‘ গাঁটছড়া ‘ । খড়ি আর ঋদ্ধিমানের জুটি যেমন জনপ্রিয় হয়েছে, পাশাপাশি এই ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করলেও রাহুল আর দ্যুতির জুটি সুপার হিট। এবার সোশ্যাল মিডিয়ার একটি ভিডিওতে দেখা গেল, অনিন্দ্য চট্টোপাধ্যায় মার খাচ্ছেন তাঁর মায়ের হাতে , আর সেখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে মজা উপভোগ করছেন দ্যুতি।

যদিও এই দৃশ্যে আসলে ‘গাঁটছড়া’র রাহুল মার খাচ্ছেন ধারাবাহিকে তাঁর মা অর্থাৎ পারমিতার কাছে। এমনিতেই মিষ্টি হাসি আর মিশুকে স্বভাবের অভিনেতা হলেন অনিন্দ্য চট্টোপাধ্যায় । তাঁর অভিনয় বারংবার মন কেড়েছে দর্শকদের । প্রায় সময় সোশ্যাল মিডিয়ায় করা তাঁর বিভিন্ন পোস্ট নিয়ে তোলপাড় শুরু হয়। এর আগেও ‘ গাঁটছড়া ‘ সেটে একের পর এক ফোন চুরি নিয়ে তাঁর একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছিল।

ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওটিতে লেখা রয়েছে ‘এবার বোঝো ঠ্যালা’। রাহুলকে তার মা পারমিতার কাছে এইভাবে মার খেতে দেখে ভিডিওটি বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন নেটিজেনরা। ‘ গাঁটছড়া ‘ ধারাবাহিকে সর্বদা ঋদ্ধিমান আর খড়ির ক্ষতি করতে সদা ব্যস্ত রাহুল চরিত্রটি। তার পাশাপাশি জোর টক্কর দিচ্ছে দ্যুতি চরিত্র। সাধারণত অভিনয়গুণে দর্শকদের কাছে পর্দার দৃশ্য অনেকাংশে বাস্তবের মত লাগে। ইতিমধ্যেই অনিন্দ্য চট্টোপাধ্যায় ‘ গাঁটছড়া ‘ ধারাবাহিকে নেগেটিভ রোলে অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা তাঁর এই ভিডিওটিতে অভিনেতাকে মার খেতে দেখে অনেকেই বেশ মজা পেয়েছেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories