Prothom Kolkata

Popular Bangla News Website

ছোটপর্দায় শিশুকে ভুল পড়াচ্ছেন শিক্ষিকা ! ট্রোলের ঝড় উঠতেই পোস্ট অভিনেত্রী শ্রুতির

1 min read

।। প্রথম কলকাতা ।।

সম্প্রতি ‘ আমব্রেলা ‘ বানান নিয়ে কম শোরগোল পড়েনি। রীতিমতো ট্রোলের বন্যা বয়ে গিয়েছে। এবার অভিনেত্রী শ্রুতি দাস তাঁর ফেসবুকে একটি ধারাবাহিকের ক্লিপ পোস্ট করে ট্রোলের বিরুদ্ধে সরব হলেন। ‘তুমি যে আমার মা’ নামক ধারাবাহিকে ছোট্ট আরুকে পড়াতে গিয়ে গৃহশিক্ষিকা GOOD এর সুপারলেটিভ এবং কম্পারেটিভ ডিগ্রি ভুল বলেন। শুধু তাই নয় , পাশাপাশি তিনি বলেছেন ‘ বেঙ্গলি’তে নাকি চারটি পদ থাকে। স্বাভাবিকভাবেই ধারাবাহিকের এই ছোট্ট দৃশ্যটি নিয়ে রীতিমতো কাটাছেঁড়া চলছে। অনেকেই বাংলাকে বেঙ্গলি বলায় আবার ক্ষেপে গিয়েছেন। অনেকেই ওই ক্লিপটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এবং ক্যাপশনে লেখেন এটি হল ‘AMRELA বোনুর ইংরেজি গৃহশিক্ষিকা’। আবার অনেকেই ট্রোল করে লিখেছেন, হয়ত কোন উচ্চমাধ্যমিক পাশ পড়ুয়া গৃহশিক্ষিকা ভূমিকায় রয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিকের ছোট্ট অংশটি নিয়ে তুমুল সমালোচনা শুরু হতেই, সরব হলেন অভিনেত্রী শ্রুতি দাস। আসলে যে ক্লিপটি ভাইরাল করা হয়েছে তার পরের অংশেই ধারাবাহিকের লিড রোল এসে বলছেন শিক্ষিকা ভুল পড়াচ্ছেন, অর্থাৎ ধারাবাহিকের এই দৃশ্যটি সম্পূর্ণ পরিকল্পিত ছিল। কারণ ওই ভাবেই ধারাবাহিকটির গল্প সাজানো হয়েছে। অথচ অপরদিকে নেটিজেনরা কখনো বা দুষছেন পরিচালককে আবার কখনো বা ধারাবাহিকের কাহিনীকারকে ।

অভিনেত্রী শ্রুতি দাস জানিয়েছেন ” এইমাত্র গোটা ক্লিপটা দেখলাম, আপনারাও গোটা টা দেখে ট্রোল করুন প্লিজ। গোটা ভিডিও দেখলে বোঝা যাচ্ছে এটা scripted। ” । কিছুদিন আগেই একটি ধারাবাহিকে মোনালিসার ছবিতে মালা দিয়ে পুজো করা নিয়ে প্রচুর ট্রোল হয়েছিল। তবে এবার বিষয়টি সম্পূর্ণ আলাদা , কারণ শিক্ষিকার মুখে ভুল ইংরেজি বা বাংলা পড়া সম্পূর্ণভাবেই ইচ্ছাকৃতভাবে রাখা হয়েছে। কারণ এই ভাবেই সাজানো হয়েছে ধারাবাহিকের গল্প।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories