Prothom Kolkata

Popular Bangla News Website

Murshidabad: বোরখা পরা প্রেমিকের প্রবেশ মেয়েদের মেসে, ধরা পড়তেই কান ধরে অপরাধ স্বীকার যুবকের

।। প্রথম কলকাতা।।

কথায় আছে ভালোবাসায় মানুষ অন্ধ হয়ে যায়। আর সেই রকমই পরিস্থিতি এই যুবকের। প্রেমিকার সঙ্গে দেখা করতে বোরখা পড়ে মেয়েদের হোস্টেলে ঢুকে ছিলেন তিনি। তবে উদ্দেশ্যে সফল হতে পারলেন না । বরং তাঁর এই চরম সিদ্ধান্তের জন্য বেধড়ক মারধর খেতে হল তাকে। শুধু তাই নয় গ্রেফতার হতে হল পুলিশের হাতে যদিও পরবর্তীতে নিজের ভুল বুঝতে পেরে ওই যুবক কান ধরে অপরাধ স্বীকার করেন। কিন্তু তাতে রেহাই পেলেন কই! স্থানীয় বাসিন্দা এবং মেস কর্তৃপক্ষ পুলিশের হাতে তুলে দিলেন ওই অভিযুক্ত যুবককে।

এই ঘটনাটি ঘটেছে বহরমপুর শহরের গোরাবাজার এলাকায়। জানা যায় হলদিয়ার বাসিন্দা ওই যুবক গোরাবাজার এলাকায় থাকা একটি মেয়েদের হোস্টেলে বোরখা পরে ঢুকতে গিয়েছিলেন। তিনি জানান, আবাসিক এক ছাত্রীর সঙ্গে দেখা করতে এসেছেন তিনি। বোরখা পরে ছিলেন যার কারণে মুখ দেখতে পাননি মেস কর্তৃপক্ষ কিন্তু যুবকের জুতো চোখে পড়ে যায় তাঁর। আর তাতেই পর্দা ফাঁস ওই যুবককে । তাকেআটক করে মেসের মালিক । তারপর খবর দেওয়া হয় বহরমপুর থানায় কিন্তু তার আগেই স্থানীয় বাসিন্দারা রীতিমত লাঠিপেটা করে ওই যুবককে। পুলিশ সূত্রে খবর, ধৃত ওই যুবকের নাম প্রিয়রঞ্জন জানা । সে কলকাতার মেঘনাথ সাহা ইনস্টিটিউট অফ টেকনোলজির ছাত্র।

পুলিশ ঘটনাস্থলে এসে উপস্থিত হতেই পুলিশের হাতে তুলে দেওয়া হয় তাকে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় সেখানে। যুবকের সাহস দেখে হতবাক হয়ে যান অনেকেই । কারণ কয়েক মাস আগেই বহরমপুরে এক নৃশংস হত্যাকাণ্ডের স্মৃতি এখনও পর্যন্ত ভুলতে পারেননি সেখানকার বাসিন্দারা । বহরমপুরের মেসে থাকা এক তরুণী খুন হয় তাঁর প্রেমিকের হাতে । এই ঘটনাকে ঘিরে তোলপাড় হয়েছিল রাজ্য । ইংরেজবাজারের কলেজ ছাত্রী সুতপা চৌধুরীকে মেস থেকে বাইরে ডেকে রাস্তার মধ্যেই নৃশংসভাবে খুন করে তাঁর প্রেমিক সুশান্ত। বর্তমানে যদিও ওই অভিযুক্ত যুবক পুলিশের হেফাজতে রয়েছে কিন্তু ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের একবার চরম সাহসিকতার পরিচয় দিতে গিয়েছিল এই যুবক। তবে মেস মালিক ও স্থানীয়দের হাতে ধরা পড়ে বর্তমানে অপরাধ স্বীকার তাঁর।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories