Prothom Kolkata

Popular Bangla News Website

মমতা-সোনিয়াকে ফোন করে সমর্থন চাইলেন দ্রৌপদী, শুভেচ্ছা জানালেন সকলেই

1 min read

।।প্রথম কলকাতা।।

রাষ্ট্রপতি পদে নির্বাচনের জন্য আজই মনোনয়ন জমা দিলেন তিনি। তার আগে বিরোধী শিবিরের অন্যতম প্রধান তিন মুখ কংগ্রেসের সোনিয়া গান্ধী, এনসিপি-র শরদ পাওয়ার ও তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করেন রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী। এই তিন নেতা-নেত্রীকে ব্যক্তিগতভাবে ফোন করেন।

স্বাভাবিক ভাবেই এই ফোনকে ঘিরে তৈরি হয়েছে জল্পনা। জানা যাচ্ছে ফোন মারফত তিনজনের সমর্থন চেয়েছেন তিনি। তিন জনেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন।রাজনৈতিক মহল সূত্রে খবর এই ফোন একেবারেই সৌজন্য বিনিময়ের ফোন। আর সেই জায়গা থেকেই দ্রৌপদী ফোন করে সকলের সমর্থন চেয়েছেন। তিনজনেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন।এদিন সংসদের লাইব্রেরি বিল্ডিংয়ে গিয়ে মনোনয়ন জমা দেন রাষ্ট্রপতি নির্বাচনে এনডিএ প্রার্থী দ্রৌপদী মুর্মু।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয়মন্ত্রী, বিজেপি ও এনডিএ শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীদের উপস্থিতিতে মনোনয়ন জমা দেন তিনি। মনোনয়নপর্বে দ্রৌপদী মুর্মুর সঙ্গে প্রধানমন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন- বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং, কেন্দ্রীয়মন্ত্রী পীষূষ গয়াল, কেন্দ্রীয়মন্ত্রী নীতিন গড়করি, আদিবাসী সম্পর্কিত দফতরের মন্ত্রী অর্জুন মুণ্ডা, কেন্দ্রীয়মন্ত্রী ভিকে সিং, ভূপেন্দ্র যাদব, গিরিরাজ সিং-সহ অন্যরা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories