Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর: পথ দুর্ঘটনার কবলে রণবীর কাপুর, দুই গাড়ির ধাক্কা ! এখন কেমন আছেন অভিনেতা ?

।। প্রথম কলকাতা ।।

পথ দুর্ঘটনার কবলে অভিনেতা রণবীর কাপুর। এই দুর্ঘটনার কথা তিনি নিজেই জানিয়েছেন। তবে এই সড়ক দুর্ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন অভিনেতা। আসলে আজ অর্থাৎ ২৪শে জুন, রণবীর কাপুরের আসন্ন ছবি ‘শামশেরা’র ট্রেলার লঞ্চ হয়েছে। মুম্বাইয়ে ছবিটির ট্রেলার লঞ্চিং অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ট্রেলার লঞ্চিং ইভেন্টের সময়, রণবীর কাপুর প্রকাশ করেছিলেন যে তিনি ইভেন্টে আসার আগে তাঁর গাড়িটি দুর্ঘটনার কবলে পড়েছিল।

অপর একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তাঁর গাড়িতে এসে ধাক্কা মারে।রণবীর কাপুর ট্রেলার লঞ্চ ইভেন্টে এসেছিলেন, কিন্তু তাঁর মুখে একটি অদ্ভুত চিন্তার ছাপ দেখা দেয়। রণবীর কাপুরকে যখন একটি প্রশ্ন করা হয়েছিল, উত্তর দেওয়ার সময় তিনি বলেন যে তাঁর ছবির ট্রেলার লঞ্চের আগে একটি দুর্ঘটনা ঘটেছে। জানান তাঁর সত্যিই খারাপ দিন যাচ্ছে।

আসলে ট্রেলার লঞ্চের স্থানে পৌঁছানোর সময়, তার গাড়িটি একটি মিনি দুর্ঘটনার কবলে পড়ে, কারণ কেউ ভুলবশত তার গাড়িটিকে ধাক্কা দেয়। সবার জন্য সুখবর হল অভিনেতা সম্পূর্ণ নিরাপদ, সুস্থ এবং অক্ষত। এই দিন ‘শামশেরা’র ট্রেলারটি দর্শকদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে। এই প্রথমবার তিনি ডবল রোল করলেন, ডাকাত সর্দারের বেশে মারকাটারি দৃশ্যে সিনেমার ট্রেলার মন জয় করেছে দর্শকদের। এবার শুধু অপেক্ষা ২২শে জুলাইয়ের জন্য।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories