Prothom Kolkata

Popular Bangla News Website

‘মমতা বন্দ্যোপাধ্যায় গুরুত্ব চাইলেও পাচ্ছেন না’, বিরোধী জোট নিয়ে কটাক্ষ দিলীপের

1 min read

।।প্রথম কলকাতা।।

রাষ্ট্রপতি নির্বাচনকে কেন্দ্র করে এবার বিরোধী জোটকে কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তার আক্রমণের লক্ষ্যে মূলত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সাংবাদিকদের মুখোমুখি তিনি বললেন যে মমতা বন্দ্যোপাধ্যায় এর আগে অনেক জোট-ঘোঁট করেছেন,কিচ্ছু হয়নি,উনি গুরুত্ব চাইছেন ওনাকে কেউ পাত্তাই দিচ্ছে না। বিরোধী জোট যে ঐক্য নিয়ে শুরু হয়েছিল তা এখন অনেকটাই কম সেই নিয়েই এই কটাক্ষ।

দিলীপ বলেছেন যে মমতা বন্দ্যোপাধ্যায় গুরুত্ব চাইছেন আর তা পাচ্ছেন না বলেই মিটিংয়ে যাচ্ছেন না। বিরোধী জোট ভেঙে খান খান হয়ে গেছে। তার আরও বক্তব্য যে বিরোধীরা যখন এক জায়গায় থাকতে পারছেন না তাহলে চলে আসুক বিজেপির সঙ্গে। এই উক্তি যে শ্লেষ মিশিয়ে বলা তা বলাই বাহুল্য। অন্যদিকে দিলীপের এই উক্তিকে পালটা কটাক্ষ করেছেন তৃণমুল সাংসদ শান্তনু সেন। তার বক্তব্য তিনি দিলীপের এই উক্তিতে হাঁসবেন না কাঁদবেন বুঝে উঠতে পারছেন না। মমতা বন্দ্যোপাধ্যায়ের বানানো ইকো পার্কে রোজ প্রাতঃভ্রমণে গিয়ে এই সব অবান্তর মন্তব্য করে তিনি রাজনীতিতে ভেসে থাকার চেষ্টা করেন এমনই অভিমত তার।

শান্তনুর আরও তোপ যে বিজেপিতে দিলীপ তো কোণঠাসা। তাকে তো রাজ্য থেকেই বার করে দিতে চাইছে বিজেপি এমনই অভিমত তার। তাকে সেন্সর করার পরেও যে তিনি কথা বলে যাচ্ছেন সেই নিয়েও কটাক্ষ করেন শান্তনু। শান্তনুর প্রশ্ন দিলীপ আসলে কোন দলে! বিজেপিতেই নাকি বিজেপি বাঁচাও মঞ্চতে? শান্তনুর আরও প্রশ্ন যে দিলীপের মমতাকে এত ভয় কেন? মমতা বিরোধীদলগুলিকে এক করে রাষ্ট্রপতি নির্বাচনে লড়ছেন বলে? বিজেপির প্রতিদ্বন্দ্বিতা করছেন বলে? তার স্পষ্ট বক্তব্য মমতা এখন মধ্যগগনের সূর্য। তাকালে চোখ ঝলসে যাবে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories