Prothom Kolkata

Popular Bangla News Website

‘কেন্দ্রীয় এক নেতা হুমকি দিচ্ছেন শরদ পাওয়ারকে’, বিস্ফোরক অভিযোগ সঞ্জয় রাউতের

1 min read

।।প্রথম কলকাতা।।

মহারাষ্ট্রে অব্যাহত ‘মহা’সঙ্কট। আর এই ঘোরতর রাজনৈতিক সঙ্কটের মধ্যেই বিস্ফোরক অভিযোগ করলেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত। তার অভিযোগ বিজেপির এক কেন্দ্রীয়মন্ত্রী শরদ পাওয়ারকে ক্রমাগত হুমকি দিচ্ছেন। যত সময় গড়াচ্ছে ততই একা হচ্ছেন উদ্ধব। এহেন পরিস্থিতিতে দলের যে ক’জন নেতা এখনও উদ্ধবের সঙ্গে আছেন সেই তালিকায় রয়েছেন সঞ্জয় রাউত। পাওয়ারকে হুমকি দেওয়ার অভিযোগ তুলে তার বক্তব্য, শরদ পাওয়ার মহারাষ্ট্রের সন্তান। ওরা তাকে হুমকি দিচ্ছে! মোদিজি, অমিত শাহ- আপনারা শুনছেন ? আপনাদের মন্ত্রী শরদ পাওয়ারকে হুমকি দিচ্ছেন। আপনারা কি এধরনের হুমকি সমর্থন করেন ? মহারাষ্ট্র জানতে চায়।

সঞ্জয় রাউতের অভিযোগ, বিজেপির কেন্দ্রীয় এক মন্ত্রী বলেছেন যে এমভিএ সরকারকে বাঁচানোর চেষ্টা করা হলে, শরদ পাওয়ারকে বাড়ি ঢুকতে দেওয়া হবে না। তার বক্তব্য এমভিএ সরকার থাকুক বা না থাকুক, শরদ পাওয়ারের বিরুদ্ধে এই ধরনের ভাষা ব্যবহার গ্রহণযোগ্য নয়। এই প্রসঙ্গে উল্লেখ্য কেন্দ্রীয় মন্ত্রী বলতে সঞ্জয় রাউত যে প্রাক্তন শিবসেনা নেতা নারায়ণ রানের কথা উল্লেখ করেছেন, এটা সহজেই বোঝা যায়, কারণ বৃহস্পতিবার সন্ধ্যায় শরদ পাওয়ার বিদ্রোহী শিবসেনা বিধায়কদের হুমকি দিচ্ছেন, এমন বিস্ফোরক অভিযোগ করেছেন বালাসাহেবের একসময়ের প্রিয় পাত্র নারায়ণ রানে।

বিদ্রোহী বিধায়কদের বিষয়ে, সঞ্জয় রাউত বলেন যে, ‘পরিসংখ্যানগুলি গণতন্ত্রে চলে, যা এমভিএ-এর সাথে রয়েছে। আমি নিশ্চিত, যখন আমাদের বিধানসভায় আমাদের সংখ্যাগরিষ্ঠতা প্রমাণ করতে হবে, তখন আমরা জিতব।’ সঞ্জয় রাউত আরও বলেন যে, শিন্ডে গোষ্ঠী আমাদের চ্যালেঞ্জ করছে, তাদের বোঝা উচিৎ যে, শিবসেরা এখনও রাস্তায় আসেনি। এটি দুটি উপায়ে ঘটে, একটি আইনগত এবং অন্যটি রাস্তায়। প্রয়োজনে শিবসেনারাও রাজপথে নামবে। তিনি বলেন, শিবসেনা একটি সমুদ্র। ঢেউ আসে এবং যায়, কিন্তু আমরা এমন ঢেউকে ভয় পাই না।’কিন্তু সঞ্জয় যতই বলুন না কেন পরিস্থিতি ক্রমশ উদ্ধবের বিপক্ষেই যাচ্ছে আর তাই সম্ভবত যে কোন সময় সরকার পড়ে যেতে পারে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories