Prothom Kolkata

Popular Bangla News Website

গরু পাচারকাণ্ডে সিবিআইয়ের পর ইডির জিজ্ঞাসাবাদ দেবকে, বিপাকে তৃণমূল সাংসদ

।।প্রথম কলকাতা।।

গরু পাচার কান্ডের তদন্তে ইতিপূর্বে তৃণমূল সাংসদ ও অভিনেতা দেবকে জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই। কয়েক ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল দেবকে। আর এবার দেবকে জিজ্ঞাসাবাদ করল ইডি। দিল্লিতে ইডির দপ্তরে হাজিরা দিলেন অভিনেতা দেব। গত মঙ্গলবার তাঁকে ইডির দপ্তরে তলব করা হয়েছিল। সেখানে টানা ৫ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় দেবকে।

ইতিপূর্বে, দেবকে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। তবে, এই প্রথমবার তাঁকে জিজ্ঞাসাবাদ করল ইডি। ইডি সূত্রে জানা যাচ্ছে, গরু পাচারের মামলায় বেশ কিছু সাক্ষীর বয়ানে দেবের নাম চলে এসেছে। যে কারণে তাঁকে তলব করা হয়। যে তথ্যগুলি তিনি ইডির আধিকারিকদের কাছে দিয়েছেন, সেগুলো যাচাই করা হয়। এছাড়া তাঁর বয়ান রেকর্ড করা হয়েছে । গরু পাচার কান্ডের মানি ট্রেলের ব্যাপারে তাঁকে জিজ্ঞাসাবাদ করা
হয়েছে।

আবার, গত ফেব্রুয়ারি মাসে দেবকে নোটিশ পাঠিয়েছিল সিবিআই। সেবার জিজ্ঞাসাবাদের পর অভিনেতা দেব জানিয়েছিলেন, কোন এক ব্যক্তিকে তিনি চেনেন কিনা? সে বিষয়ে তাঁকে প্রশ্ন করেছিল সিবিআই। তিনি তাঁর বক্তব্য জানিয়েছেন। তাঁর ধারণা, আর তাঁকে তলব করা হবে না। সেসময় তিনি এটাও জানিয়েছিলেন যে,গরু পাচার কাণ্ডে অভিযুক্ত এনামুল হককে তিনি চেনেন না।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories