Prothom Kolkata

Popular Bangla News Website

বিয়ের আনন্দে বর চালালেন গুলি, প্রাণ গেল জওয়ানের ! ভিডিও দেখে রাগে ফুঁসছে নেটপাড়া

1 min read

।। প্রথম কলকাতা ।।

সাধারণত বিয়ের অনুষ্ঠানকে ঘিরে নানান ধরনের আয়োজন করা থাকে। অনেকে নাচেন, অনেকে গান করেন আবার কখনো দেখা গিয়েছে বিয়ের অনুষ্ঠানে সামান্য ভুলের কারণে পুরো আনন্দ মাটি হয়ে যায়। ভারতবর্ষের বহু জায়গায় বিয়ের অনুষ্ঠানে গুলি চালানোর রীতি রয়েছে । এবার যার জেরে বিয়ের অনুষ্ঠানের আনন্দ বিষাদে পরিণত হল। উত্তরপ্রদেশের সোনভদ্রে বিয়ের অনুষ্ঠানে বর গুলি ছুঁড়েছিলেন আর সেই গুলিবিদ্ধ হয়ে মারা গিয়েছেন এক সেনা জওয়ান। সেই দৃশ্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই রাগে ফুঁসছেন নেটিজেনরা।

মঙ্গলবার এই বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল রবার্টগঞ্জ কোতোয়ালি এলাকার ব্রাহ্মণ নগরে অবস্থিত গেস্টহাউসে। সেনা জওয়ান বাবুলাল যাদব তার বন্ধুর বিয়েতে উপস্থিত ছিলেন। তারপরেই বিয়ের অনুষ্ঠানে বড়সড় বিপদ ঘটে যায় । রীতি অনুযায়ী পিস্তল দিয়ে গুলি চালালে সেই গুলি সরাসরি চলে যায় ৩৮ বছর বয়সী বাবুলাল যাদবের দিকে । তাকে আহত অবস্থায় দ্রুত জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এখানে আশ্চর্যের বিষয় হল , যে পিস্তল দিয়ে গুলি চালানো হয়েছিল সেটি ছিল বাবুলালের।

এই ঘটনাকে কেন্দ্র করে বাবুলাল যাদবের পরিবার পুলিশের কাছে হত্যার অভিযোগ দায়ের করেছে। অভিযোগ অনুযায়ী গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত বর মণীশ মাধেশিয়াকে। পিস্তলটি উদ্ধার করা হয়েছে। অনেকেই সোশ্যাল মিডিয়ায় এই ঘটনার নিন্দা করে জানিয়েছেন, এই ধরনের প্রথা একেবারেই সভ্য নয়। আবার অনেকে লিখেছেন, এই প্রথা জঘন্য এবং অযৌক্তিক। বিয়ের মত পবিত্র এবং আনন্দ অনুষ্ঠানে বন্দুক দিয়ে গুলি করারকে অনেকেই অহংকার বলে মনে করছেন । আবার অনেকে মনে করছেন এই ধরনের চিন্তাভাবনা কিংবা মানসিকতা নিচু মনের পরিচয় যার কারণে এই মানুষগুলিকে সারাজীবন জেলে পচতে হবে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories