Prothom Kolkata

Popular Bangla News Website

নারী নির্যাতনের পালটা জবাব দেবে ‘নৈঃশব্দ’, মুক্তি পেল আসন্ন ছবির ট্রেলার

।।  প্রথম কলকাতা  ।।

প্রতিটি নারী তার প্রাত্যহিক জীবনে প্রতিনিয়ত কোন না কোনোভাব সংগ্রাম করে যাচ্ছেন। এই সংগ্রাম উচ্চবিত্ত, মধ্যবিত্ত, নিম্নবিত্ত এমন কি সহায় সম্বলহীন নারীর ক্ষেত্রে ভিন্ন ভিন্ন। কেউ শারীরিক, কেউ আবার নানাভাবে মানসিক নির্যাতনের শিকার হয়েই নিত্যদিন কাটান। তবে বর্তমানে শুধু নির্যাতন সহ্য নয়। দিতে হবে পাল্টা জবাব। দিচ্ছেনও। আর নারীর এমনই সাহসীকতার গল্প তুলে ধরতে টলিপাড়ায় আসছে নতুন ছবি নৈঃশব্দ।

সম্প্রতি মুক্তি পেল অমিত দাস পরিচালিত এই ছবির ট্রেলার। একেবারে নতুন গল্প নতুন ভাবনা একই সাথে নতুন মুখদের নিয়ে গড়ে উঠেছে এই ছবি। ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন মনোজ ডালমিয়া।

আজ কলকাতা প্রেসক্লাবে আনুষ্ঠানিক ভাবে মুক্তি ছবির ট্রেলার। আর এদিন ট্রেলার মুক্তির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবির কলাকুশলীরা। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পায়েল মুখার্জীকে। এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে, অশোক বিশ্বনাথন, ফিরোজ আহমেদ, কাজল ভট্টাচাৰ্য, গৌতম পাল, নিখিল দে সহ পার্থ ব্যানার্জীকে। একই সাথে ছবিতে শিশু শিল্পীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সৃজাকে। উল্লেখ্য ছবির চিত্রনাট্য লিখেছেন, প্রযোজক মনোজ ডালমিয়া। ছবির সিনেম্যাটোগ্রাফির দায়িত্বে ছিলেন, মোহন মান্না। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন, সুজিত সাহা।

প্রসঙ্গত, ছবির মাধ্যমে তুলে ধরা হয়েছে নারী নির্যাতনের কথা। এদিন প্রেস ক্লাবে সাংবাদিকদের মুখোমুখি হয়েই সেকথা জানান অভিনেতা। তবে এই ছবিতে রয়েছে নতুনত্বের ছোঁয়া। তাঁর কথায়, বর্তমানে বেশিরভাগ ছবিতেই নারী নির্যাতন দেখানো হয়, কিন্তু এই ছবিতে নারী নির্যাতনের পাশাপাশি তাঁদের পালটা জবাব দেওয়ার বিষয়টিও তুলে ধরা হয়েছে। অর্থাৎ এখানের নারী শক্ত পোক্ত। এছাড়াও এই ছবিতে নারী নির্যাতনের ঘটনা বাণিজ্যক ভাবে দেখানো হয়নি। এখানে সমাজতাত্ত্বিক দিক থেকে তুলে ধরা হয়েছে এই গল্প। তবে সবমিলিয়ে আসা করা যায় দর্শকদের মন জয় করতে পারবে এই ছবি। ছবি মুক্তি কবে এ প্রসঙ্গে এদিন ছবির প্রযোজক মনোজ ডালমিয়া জানান, এখনো ছবির অনেক কাজ বাকি আছে, শেষ হলেই ঘোষণা করা হবে দিন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories