Prothom Kolkata

Popular Bangla News Website

মুমু-সুমনের বিয়ে দিতে গিয়েই কটাক্ষের শিকার ঊর্মি! ‘সবকিছুতেই পাকামি’, মন্তব্য দর্শকের

1 min read

।।  প্রথম কলকাতা ।।

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে একটি ‘এই পথ যদি না শেষ হয়’। তবে শুরুর দিনের সেই জনপ্রিয়তা আজ মলিন। টিআরপি-র প্রতিযোগিতা থেকে বাদ পড়ছে এই ধারাবাহিক। একই সাথে ধারাবাহিকে দীর্ঘদিন ধরে দেখা মিলছেনা ছোটো ঠাম্মি,ছোটো দাদু, ঠাম্মি, আন্টির। অন্যদিকে মেজকাকেও খুব একটা দেখা যাচ্ছেনা ধারাবাহিকে। এখন গল্পে শুধুই রয়েছে, ঊর্মি, সাত্যকি, মুমু দিদি, মিমি, দাদাভাই আর মিস্টার কানের দুল।

আর এদের উপস্থিতিতেই ধারাবাহিককে এল নতুন মোর। দীর্ঘদিন ধরেই মুমু-সুমনের বিয়ে নিয়ে দুই পরিবারের মধ্যে চলছে বাগবিতন্ডা। আর তারই মাঝে সকলের অবর্তমানে এমনকি সাত্যকি ছাড়াই মন্দিরে গিয়ে তাঁদের বিয়ে দিলো ঊর্মি। সাক্ষী থাকলো শুধুমাত্র মিমি আর দাদাভাই। ব্যাস ধারাবাহিকের এমন দৃশ্য প্রকাশ্যে আসতেই নেট নাগরিকদের কটাক্ষের শিকার হতে হচ্ছে ঊর্মিকে।

বাড়ির সকলের অবর্তমানে বিয়ে দেওয়াতেই আপত্তি তাঁদের। অনেকেই ঊর্মির পাকামো বলে করেছেন কটাক্ষ। আবার অনেকেই ধারাবাহিকের গল্প নিয়ে করেছেন মন্তব্য। লিখেছেন, ‘একদম ভালো হলো না। পুরো গল্প ঘেটে গেছে। ফালতু লাগছে।’ অন্য একজন লিখেছেন, ‘খুব খারাপ হলো, ঊর্মির সবকিছুতে বাড়াবাড়ি আর জেদ, ধুর এবার মুমুর কপালে অনেক দুঃখ আছে এই ঊর্মির জন্য। সিরিয়ালটা শেষ করে দিলো সাত্যকিকেও জানালো না ঊর্মি।’

যদিও ধারাবাহিকে বেশ কিছুদিন ধরে ছোটো ঠাম্মির উপস্থিতি না থাকার কারণ হিসাবে জানা যায় তাঁর জীবনের নতুন যাত্রা। অভিনয়ের পাশাপাশি যে পরিচালনাতে হাত পাকাচ্ছেন অভিনেত্রী। আসছে তাঁর পরিচালিত আসন্ন ছবি ‘এটা আমাদের গল্প’। অন্যদিকে ধারাবাহিকের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারও তাঁর নতুন মেগা ‘গৌরী এলো’ নিয়েই বেশি মেতে রয়েছেন বলেই মনে করছেন একাংশো। আর তাঁর জেরেই নতুন কোনও চমক আসছে না ধারাবাহিকে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories