Prothom Kolkata

Popular Bangla News Website

’ইডি সিবিআই ডাকলে এত ভয় পাওয়ার কী আছে?’, রুজিরা প্রসঙ্গে কটাক্ষ অনুপমের

।।প্রথম কলকাতা।।

কয়লা পাচার কাণ্ডে সিজিও কমপ্লেক্সে গিয়ে ইডির মুখোমুখি হলেন অভিষেক জায়া রুজিরা বন্দ্যোপাধ্যায়। এই তলব নিয়ে সরব হলেন বিজেপি নেতা অনুপম হাজরা। তিনি বললেন ইডি সিবিআই ডাকলে ভয় পাওয়ার কী আছে!তিনি বলেন ‘অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছিলেন তার দোষ প্রমাণ হলে তিনি রাজনীতি ছেড়ে দেবেন। তাহলে তার পরিবারের উচিত সিবিআই ইডিকে সহায়তা করা।’তিনি প্রশ্ন তোলেন কেন ইডি বা সিবিআই ডাকলে ওদের প্যানিক শুরু হয় সেটাই বুঝতে পারি না। হাজিরা দেওয়া নিয়েই বা কেন সমস্যা? তাহলে কী ওনারা দোষী?

তিনি আরও বলেন যে মানুষ তো তখনই এরকম করে যখন তারা দোষ করে। তিনি আরও বলেন যে ইডি সিবিআই তো নিজেদের কাজ করছে। অভিষেক রুজিরাদের বিরুদ্ধে একটা অভিযোগ উঠেছে সেটা গিয়ে ভুল প্রমাণ করে দিলেই তো হয়ে যায়। তিনি জানতে চান যে এরকমটা কেন হবে যে ইডি সিবিআই ডাকলেই তৃণমূল আন্দোলনে বসবে?কয়লা পাচারকাণ্ডে আজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়কে হাজিরার জন্য তলব করেছিল ইডি। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তলব পেয়ে সিজিও কমপ্লেক্সে হাজির হয়েছিলেন রুজিরা।

সন্তান কোলে নিয়েই ইডির দফতরে গিয়েছেন তিনি।এদিন সকাল ১১টা ১০ মিনিটে সিজিও কমপ্লেক্সে প্রবেশ করেন রুজিরা। কোলে ছিল দুই বছরের ছেলে আয়াংশ। এছাড়াও রুজিরার আইনজীবীও তাঁর সঙ্গে রয়েছেন। উল্লেখ্য, এর আগে কয়লা পাচারকাণ্ডে একাধিকবার অভিষেক এবং রুজিরাকে দিল্লিতে তলব করেছিল ইডি কিন্তু, অতীতে রুজিরা জানিয়েছিলেন, করোনা পরিস্থিতিতে সন্তানদের রেখে দিল্লি যাওয়া তার পক্ষে সম্ভব নয়। কিন্তু, কলকাতার অফিসে যদি তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয় সেক্ষেত্রে তার কোনও সমস্যা নেই।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories