Prothom Kolkata

Popular Bangla News Website

‘আয়ের চেয়ে ব্যয় বেশি হলে ইডি তো ডাকবেই’, রুজিরা প্রসঙ্গে কটাক্ষ শুভেন্দুর

।।প্রথম কলকাতা।।

সকাল মানেই বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বাক্যবাণ। যাতে বিদ্ধ হয় প্রশাসন। এদিনও ঘটল সেই ঘটনা। রুজিরাকে ইডি তলব সহ একাধিক বিষয়ে কটাক্ষ করলেন তিনি। তিনি জানান দলের তরফে নানা কর্মসূচী নেওয়া হয়েছে। শ্রদ্ধার্ঘ্য নিবেদন শুধু নয়। রক্তদান কর্মসূচী বৃক্ষরোপণ কর্মসূচীর মত কাজ করা হচ্ছে। দলের পক্ষ থেকে প্রত্যেক এসেই কাজ ভাগ করে নিয়েছেন।

রুজিরা প্রসঙ্গেও সরব হয়েছেন সুখেন্দু। তিনি বলেছেন ইডি ডাকবে সেটাই তো স্বাভাবিক। প্রমাণ তো আছে ওদের হাতে। ওর একাউন্টে যে টাকা গেছে আমি নিজে সেই প্রমাণ দিয়েছি। থাইল্যান্ড ব্যাংকক সহ বিভিন্ন জায়গায় টাকা আছে। সেই সমস্ত প্রমাণ আমিই দিয়েছি।তিনি প্রশ্ন তোলেন কয়লার টাকা উনি কেন নেবেন? এটা তো বেআইনি টাকা। ইডি ডাকবে সেটাই তো স্বাভাবিক।

দেশের আইন সবার জন্য এক। আইন কবে কাকে ছেড়েছে? তাই যা হচ্ছে সেটা ঠিকই হচ্ছে। আর এভাবে প্রমাণ তৈরি করে টাকা নিলে যা হবার তাই হবে। আর তাই হচ্ছেও। এটাই বাংলার মানুষ চায়। আয়ের চেয়ে ব্যয় বেশি হলে সন্দেহ তো হবেই। দেহরক্ষীর থেকেই ১০০ কোটি নিলে দেহে কত আছে?শোভন প্রসঙ্গেও কথা বলেন তিনি। যদিও এই নিয়ে বলতে গিয়ে তিনি বলেন যে এগুলো সংবাদ মাধ্যম টিআরপি বাড়ানোর জন্য করে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories