Prothom Kolkata

Popular Bangla News Website

BREAKING: হাওড়া ব্রিজে ভয়াবহ বাস দূর্ঘটনা, গুরুতর আহত ১০

1 min read

।।প্রথম কলকাতা।।

বৃহস্পতিবার সকালে ভয়াবহ বাস দূর্ঘটনা হাওড়া ব্রিজে দুমড়ে-মুচড়ে গেল বাস। পুলিশ সূত্রে জানা গেছে ২৪বি ও ৫৯ নম্বর রুটের দুটি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনারটি হাওড়া ব্রিজের ৭ ও ৮ নম্বর পিলারে মাঝের জায়গায় হয়েছে বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই ঘটনা স্থলে এসে পৌঁছেছে পুলিশ। এখনও অবধি পাওয়া খবর অনুযায়ী গুরুতর জখম ১০ জন। ঘটনার জেরে হাওড়া ব্রিজে তৈরি হয়েছে যানজট। স্বাভাবিকভাবেই দুর্ভোগে নিত্যযাত্রীর। পুলিশের সক্রিয়তায় ধীরে ধীরে যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে।

আহতদের নিয়ে যাওয়া হয়েছে হাওড়া জেলা হাসপাতালে। জানা গেছে যে এদিন সকালে হাওড়া থেকে ধর্মতলার দিকে যাওয়া একটি বাস এবং শিয়ালদহ থেকে হাওড়ার দিকে আসা একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে হাওড়া ব্রিজের উপর। অফিস টাইম হওয়ার ফলে দুটি বাসেই অনেক যাত্রী ছিলেন। মুখোমুখি সংঘর্ষের জেরে দুটি বাস মিলিয়ে মোট ১০ জন যাত্রী জখম হন। পাশাপাশি দুটি বাসের চালকরাও জখম হন। দুর্ঘটনার জেরে দুমড়েমুচড়ে যায় দুটি বাসেরই সামনের অংশ।

যার ফলে হাওড়াগামী বাসের চালক আটকা পড়ে যান কেবিনে তারপর ব্রেকডাউন ভ্যান এনে দুর্ঘটনাগ্রস্ত দুটি গাড়িকে সরানো হয়।স্বস্তির বিষয় একটাই কারোর প্রাণহানি ঘটেনি এই দূর্ঘটনায়। যেহেতু অফিস টাইম ছিল তাই আরও বড় ঘটনা ঘটতে পারত। দূর্ঘটনার খবর পাওয়ার পরে কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে এসে উপস্থিত হয় পুলিশ। স্বাভাবিকভাবেই প্রত্যক্ষদর্শীদের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়। তৈরি হয় উত্তেজনা। তবে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গতি বেশি থাকার কারণেই এই ঘটনা বলে মনে করা হচ্ছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories