Prothom Kolkata

Popular Bangla News Website

‘২৯৯ অথবা ৪৯৯ টাকায় নিজেকে বিক্রি করতে চাইনা’ বিস্ফোরক মন্তব্য জন আব্রাহামের, কারণ জানেন?

1 min read

।।  প্রথম কলকাতা ।।

জন আব্রাহাম। বলিউডের নামজাদা অভিনেতাদের মধ্যে একজন। বলিউডে বেশ লম্বা কেরিয়ার তাঁর। ‘ধুম’, ‘জিসম’ এর মতো বহু ছবি উপহার দিয়েছেন দর্শকদের। তবে বর্তমানে খুব একটা পর্দায় দেখা মেলেনা তাঁর। আসলে ভালো কাজ না পেলে করতে নারাজ তিনি। ক্যারিয়ারে বেছে বেছে কাজ করাই তাঁর নীতি। কিন্তু বর্তমানে যখন সকলেই ওটিটিতে আসক্ত। ঠিক তখন স্রোতের উল্টো দিকে হাঁটতে চান অভিনেতা। বড়পর্দার অভিনেতা হয়ে ওটিটিতে কাজ করা তাঁর কাছে অসম্মানজনক। সম্প্রতি আসন্ন ছবির প্রচারে গিয়ে সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে সেই কথাই জানিয়েছেন অভিনেতা।প্রসঙ্গত, বর্তমানে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও হাত পাকিয়েছেন তিনি।

তবে ওটিটিতে অভিনয় নয় প্রযোজনা করতে রাজি তিনি। কিন্তু অভিনয় করতে না চাওয়ার কারণ কী? জনের কথায়, “আমি বড়পর্দার নায়ক। আর অভিনেতা হিসেবে নিজেকে সর্বদা বড়পর্দাতেই দেখতে চাই। এই মুহূর্তে দাঁড়িয়ে সেই ছবিতেই কাজ করতে চাই, যা বড় পর্দায় আসবে।” একই সাথে জনের কথায়, “শুধুমাত্র টয়লেটে যাওয়ার জন্য ট্যাবলেটে কেউ আমার ছবি মাঝপথে বন্ধ করে দেবে, এটা আমার কাছে অপমানজনক। মাত্র ২৯৯ অথবা ৪৯৯ টাকার জন্য আমি কাজ করি না। আমার এতে সমস্যা রয়েছে।” তবে একজন প্রযোজক হিসাবে ওটিটি প্ল্যাটফর্মে কাজ পেলে অবশ্যই করবো।” যদিও গত মে মাসেই জন আব্রাহাম অভিনীত ছবি ‘অ্যাটাক পার্ট ১’ মুক্তি পেয়েছিল ওটিটি প্ল্যাটফর্মে।

তারপরেও জনের এই মন্তব্য নিয়ে স্বাভাবিকভাবেই চলছে জোর আলোচনা। সোশ্যাল মিডিয়ায় অনেকেই কটাক্ষ করে লিখছেন নিজেদের মন্তব্য। উল্লেখ্য, বর্তমানে তাঁর আসন্ন ছবির কাজ নিয়েই বেশ ব্যস্ত অভিনেতা। আগামী ২৯ জুলাই মুক্তি পেতে চলেছে ‘এক ভিলেন রিটার্নস’। মোহিত সূরি পরিচালিত এই ছবিতে জনের সাথে অভিনয় করতে দেখা যাবে, সুতারিয়া, অর্জুন কাপুর, দিশা পাটানিকে। এছাড়াও এর আগে শেষ জনকে দেখা গিয়েছে ‘সত্যমেব জয়তে’ এবং ‘ফোর্স ২’-এ। দুটো ছবিই ছিল ফ্লপ। এরপর পাঠান-এও তাঁকে দেখা যাবে শাহরুখ খান আর দীপিকা পাড়ুকোনের সঙ্গে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories