Prothom Kolkata

Popular Bangla News Website

কোমর পর্যন্ত জল, নবজাতককে ঝুড়িতে করে আনলেন বাবা ! ভিডিও দেখে মনে পড়বে কৃষ্ণের কথা

1 min read

।। প্রথম কলকাতা ।।

বন্যায় ভয়াবহ ভয়াবহ অবস্থা মেঘালয় আর আসামে। সবথেকে আসামের অবস্থা আরো খারাপ । আসামের প্রায় ৩২ টি জেলার মানুষের জীবন বন্যার জলে বিপর্যস্ত । ঘরবাড়ি, রাস্তাঘাট সবকিছু চলে গিয়েছে বন্যার জলে নিচে। এমনকি যোগাযোগ ব্যবস্থার সম্পূর্ণভাবে বিচ্ছিন্ন। উদ্ধার কার্যে নেমেছে সেনাবাহিনী। এসবের মাঝেই উঠে এল এক সুন্দর দৃশ্য। এক নবজাতককে ঝুড়িতে করে নিয়ে বাড়িতে প্রবেশ করছেন তার বাবা। যেখানে কোমর পর্যন্ত বন্যার জল। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই উঠে আসে চারিদিক থেকে নানান মন্তব্য। অনেকেই মিল পান ভগবান কৃষ্ণের জন্মের সময় ঘটা ঘটনার সঙ্গে।

আসামে বন্যার কারণে জলের স্তর বিপদ সীমা পার করে ফেলেছে , স্বাভাবিকভাবেই বহু মানুষ ঘরবাড়ি ছেড়ে একেবারে নিঃস্ব। বন্যায় প্রায় ৪৫ লক্ষের বেশি মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছেন। খাবার তো দুর, এখানে অনেক জায়গায় মানুষ পানীয় জলের জন্যও আকুল। অবস্থা এতটাই খারাপ যে আগে যেখানে রাস্তায় যানবাহন চলত, এখন সেখানে চলছে নৌকা। এই সম্পর্কিত সমস্ত ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাচ্ছে। এবার এমন একটি ভিডিওও ভাইরাল হয়েছে যা দেখে বহু নেটিজেন ওই নবজাতককে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

এই ভিডিওটি একজন বাবা এবং এক নবজাতক সন্তানের। আসলে আসামের শিলচরে এক বাবা তার নবজাতক সন্তানকে বাড়িতে নিয়ে আসার একটি ভিডিও ইন্টারনেটে খুব ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, টানা বৃষ্টিতে রাস্তাগুলি রীতিমত পুকুরে পরিণত হয়েছে। কোমর পর্যন্ত জলে একজন বাবা তার নবজাতক সন্তানকে ঝুড়িতে করে নিরাপদ স্থানে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন। এই ভিডিওটি আপনাকে অবশ্যই ভগবান কৃষ্ণের কথা মনে করিয়ে দেবে, যখন বাসুদেব নবজাতক কৃষ্ণকে ঝুড়িতে রেখেছিলেন এবং সেই ঝুড়ি মাথায় রেখে যমুনা নদী পার হন।

ভাইরাল হওয়া এই ভিডিওটি বহু মানুষের মন ছুঁয়ে গিয়েছে। এই ভিডিওটি @SashankGuw নামে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ট্যুইটারে শেয়ার করা হয়েছে । বন্যায় ইতিমধ্যেই শিলচরের বহু জায়গায় সম্পূর্ণ জলের নিচে ডুবে গিয়েছে , যার কারণে সেখানে স্থায়ী বাসিন্দাদের নিরাপদ জায়গায় নিয়ে যাওয়ার চেষ্টা চলছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories