Prothom Kolkata

Popular Bangla News Website

‘পুষ্পা ২’- তে মারা যাবেন রশ্মিকা মন্দনা! জল্পনা উস্কে এ কী বললেন প্রযোজক

।।  প্রথম কলকাতা ।।

পুষ্পা। গতবছর শেষের দিকে ১৭ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিলো আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানা অভিনীত এই ছবি। খুব কম সময়ের মধ্যেই ছবির আয় পেরিয়েছিল ১০০ কোটির গন্ডি। শুধু আয় নয়, ছবির জনপ্রিয়তা ছড়িয়েছিল বিশ্বজুরে। তা সে গান হোক কিংবা ডায়লগ। ছবি মুক্তির ছয় মাস পেরোলেও তাঁর জনপ্রিয়তা এখনও অব্যাহত। আর ছবির এই সাফল্যের কথা মাথায় রেখেই আসতে চলেছে ‘পুষ্পা ২’। আসন্ন ছবিতে বাকি গল্প বলবে পরিচালক।

আগামী আগস্ট মাস থেকেই শুরু হতে পারে ছবির শুটিং। জানা যায়, প্রথম বারের মতোই দ্বিতীয় সিরিজের থাকবে একই চরিত্র। তবে ছবির চিত্রনাট্যে ঘটবে বড়সড় বদল। শোনা যায়, দ্বিতীয় সিরিজে নাকি মারা যাবে শ্রীভল্লি! আর তাঁর প্রমান মিলবে ছবির শুরুতেই। কিন্তু সত্যিই কি তাই? নাকি সবটাই গুঞ্জন!

এবার সে প্রসঙ্গে মুখ খুললেন ছবির প্রযোজক রবি শঙ্কর। জানালেন দ্বিতীয় সিরিজে চিত্রনাট্যে বড়সড় পরিবর্তন ঘটলেও শ্রীভল্লির চরিত্রের মৃত্যু ঘটবে না। এটা সম্পূর্ণ রটনা। একই সাথে প্রযোজকের কথায়, ‘যতক্ষণ না পর্যন্ত ছবির গল্প কেউ জানতে পারছে, ততক্ষণ পর্যন্ত সমস্তটাই গুজব মাত্র। এই মুহূর্তে দাঁড়িয়ে এখনই এই প্রশ্নের উত্তর দেওয়ার সময় আসেনি। কারণ, কেউ জানে না কী হতে চলেছে। তাই নানা জায়গা থেকে নানা ভুয়ো খবর ছড়ানো হচ্ছে। তবে, এই খবর একেবারেই মিথ্যে।’

অন্যদিকে ছবির পরিচালক সুকুমার সংবাদমাধ্যমকে জানিয়েছেন,’পুষ্পা’ ছবিটি যেভাবে গোটা দেশে দারুণ সাফল্য পায়, সে কথা মাথায় রেখেই এই ছবির দ্বিতীয়ভাগ সাজানো হচ্ছে। আল্লু অর্জুনের লুক নিয়েও নতুন কিছু ভাবা হচ্ছে। তাই বলাই বাহুল্য দ্বিতীয় সিরিজে একেবারে নতুন অবতারে দেখা যাবে পুষ্পাকে। শুধু তাই নয়, ফাহদা ফাসিলের চরিত্রকেও একটু বেশি গুরুত্ব দেওয়া হবে ‘পুষ্পা টু’ ছবিতে। যা কিনা হতে পারে এই ছবির বড় চমক।

প্রসঙ্গত, বর্তমানে আসন্ন বেশ কিছু কাজ নিয়ে নিজেকে ব্যস্ত রেখেছেন আল্লু অর্জুন। ‘পুষ্পা ২’ ছবির শুটিং শুরুর পাশাপাশি অভিনয় করতে চলেছেন পরিচালক সঞ্জয় লীলা বনশালির আসন্ন ছবিতে। যদিও ছবির নাম এখনও প্রকাশ্যে আসেনি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories