Prothom Kolkata

Popular Bangla News Website

‘পার্থ চট্টোপাধ্যায়ের পদত্যাগ চাই’, তৃণমূলের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বিজেপির

1 min read

।। প্রথম কলকাতা।।

একদিকে স্কুল সার্ভিস কমিশনের নিয়োগ দুর্নীতিতে অস্বস্তি বাড়ছে রাজ্য সরকারের। অন্যদিকে অগ্নিপথ প্রকল্পকে কেন্দ্র করে দেশজুড়ে চলছে যুবকদের তাণ্ডব, বিক্ষোভ। বেশকিছু বিরোধী দল তাদের সমর্থন জানিয়েছে। এই পরিস্থিতিতে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের পদত্যাগের দাবিতে ও অগ্নিপথের সমর্থনে কলকাতায় বিক্ষোভ দেখায় বিজেপির উত্তর কলকাতা শ্রমিক সংগঠন। বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়, যা বিজেপির রাজ্য পার্টি অফিস থেকে শুরু করে কলেজ স্ট্রীট মোড় পর্যন্ত চলে। বিক্ষোভ মিছিল থেকে তৃণমূলের বিরুদ্ধে একেরপর এক অভিযোগ করা হয়।

প্ল্যাকার্ড নিয়ে মিছিল করেন বিজেপির নেতা-কর্মীরা। যেখানে লেখা ছিল,
‘তৃণমূল পরিচালিত সরকারের অবিলম্বে শিক্ষা মন্ত্রীর পদত্যাগ চাই।’,
‘অগ্নিপথ যোজনাতে সরকারি সম্পত্তি বিনষ্টকারীদের শাস্তি চাই।’,
‘দুর্নীতিগ্রস্ত শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের পদত্যাগ চাই’, ‘অগ্নিপথ, অগ্নিবীরদের সমর্থনে আমরা আছি, আমরা থাকবো’। মিছিল থেকে একদিকে যেমন বিজেপির জয়ধ্বনী দেওয়া হয়, অন্যদিকে তেমনি তৃণমূল সরকারের বিরুদ্ধে একেরপর এক অভিযোগ করা হয়। স্লোগান তুলতে দেখা যায়, ‘অগ্নিবীর হচ্ছে হবে।’

বিজেপি নেতা বিশ্বপ্রিয় রায়চৌধুরী জানান, “কেন্দ্র সরকার যেভাবে আজকে নতুন ভারত তৈরি করার জন্য ব্যবস্থা নিয়েছে। নেতাজি সুভাষচন্দ্র বারবার বলেছিলেন, কমপক্ষে ৫০ বছর ভারতবর্ষের সমস্ত যুবকদের সামরিক শিক্ষা দেয়া উচিত যাতে। সেটাই আজকে মোদীজির নেতৃত্ব দিয়েছে। যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করা হচ্ছে। সেই জায়গায় দাঁড়িয়ে দেশদ্রোহী কিছু মানুষ একে বানচাল করার জন্য চেষ্টা করছে। বিরোধীদের কাছে কোন রকম ইস্যু নেই। কেন্দ্র সরকারের বিরুদ্ধে কোনো রকম দুর্নীতির অভিযোগ নেই। তাই চক্রান্ত করে ট্রেন জ্বালিয়ে দিয়ে কোটি কোটি টাকার সম্পত্তি নষ্ট। আমাদের দাবি, তাদের গ্রেফতার করে তাদের সম্পত্তি ক্রপ করে”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories