Prothom Kolkata

Popular Bangla News Website

‘শোভন-বৈশাখী মধুচন্দ্রিমায় যাবেন নাকি নবান্নে সেটা ওদের বিষয়’, তীব্র কটাক্ষ সুকান্তর

1 min read

৷।প্রথম কলকাতা।।

বুধবারের মেগা চমক নবান্নে মমতার সাথে শোভন-বৈশাখীর সাক্ষাৎ। এই আচমকা সাক্ষাৎকারের পর মনে করা হচ্ছে কাননের ঘরে ফেরা রীতিমতো সময়ের অপেক্ষা। তবে এই সাক্ষাৎকে কেন্দ্র করে ইতিমধ্যেই কটাক্ষ করেছেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেছেন ওদের নতুন বিয়ে হয়েছে তাই ওরা নবান্নে যাবেন নাকি মধুচন্দ্রিমায় সেটা ওদের নিজস্ব বিষয়।অন্যদিকে কুণাল ঘোষ তিনি কাননের ঘরে ফেরার পক্ষে বা বিপক্ষে সোজাসুজি কিছু বলেননি তিনি বলেছেন যে বিধানসভা ভোটের সময় মানুষের মনে হয়েছিল বিজেপি বিপুল ভোটে জিতবে কিন্তু ভোটে হারতেই সেই মোহ ভেঙে যায় তাই আবার তারা ফিরে আসছেন।

অন্যদিকে রাজনৈতিক মহল বলছে শোভনের যোগদান কার্যত সময়ের অপেক্ষা। গত ১ বছরের বেশি সময় ধরে সক্রিয় রাজনীতিতে নেই শোভন। তবে এদিন বৈশাখী বলেন যে অভিমান ছিল তার ভেঙেছে।এদিন শোভন চট্টোপাধ্যায় বলেন “দিদির সাথে আমার সম্পর্ক আগে যেমন ছিলো এখনো তেমনি রয়েছে। ২০১৮ সালের ২২ নভেম্বর যেদিন আমি এখান থেকে চলে গিয়েছিলাম তারপর এতদিন পর হয়তো আবার নবান্নে এলাম। পশ্চিমবঙ্গে অরাজনৈতিক কেউ আছেন নাকি।

আমার ছোটো বেলা থেকে আজ এই দিন পর্যন্ত আমার প্রায় সব রাজনৈতিক সিদ্ধান্ত মমতাদির চিন্তাভাবনা, মমতাদির কথা, মমতাদির ইচ্ছা বাস্তবায়িত করাই আমরা কাজ বলে মনে করে এসেছি।”বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন “অভিমান ছিল। সেই অভিমানের প্রাচীর ভেঙে গেছে। ব্যক্তিগত বিষয়ের পাশাপাশি রাজনীতির বিষয় নিয়েও কথা হয়েছে। অনেকে তো শোভনের অবিচ্যুয়ারি লিখেছিলো। শোভনের এখনো রাজনীতিতে দেওয়ার অনেক কিছু আছে। ও শ্রীঘ্রই শুরু করুক রাজনীতি। আমি আবার আগের শোভন কে দেখতে পেলাম। আমি খুব খুশি।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories