Prothom Kolkata

Popular Bangla News Website

বাস্তবে কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন ‘গাঁটছড়া’র রাহুল? প্রকাশ্যে আনলেন ভাগ্যবতীর নাম!

।।  প্রথম কলকাতা ।।

বর্তমানে টলিউডের অন্যান্য হার্টথ্রবদের মধ্যে নিজের জায়গা করে নিয়েছেন হ্যান্ডসাম হাঙ্ক অনিন্দ্য চট্টোপাধ্যায়। গাঁটছড়া ধারাবাহিকে ‘খলনায়কে’র চরিত্রে অভিনয় করলেও তাঁর জনপ্রিয়তা এখন তুঙ্গে। মহিলা অনুরাগীর সংখ্যা চোখে ঈর্ষণীয়। কিন্তু সকলের প্রিয় এই অনিন্দ্যর মনের মানুষ কে জানেন? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন সেই ভাগ্যবতীর কথা। জানা যায়, বলিউডের এক অভিনেত্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন অনিন্দ্য। কে ইনি? অভিনেতার সোশ্যাল মিডিয়া পোস্টের দরুন জানা যায়, তিনি ‘জন্নত ২’ ছবির নায়িকা এষা গুপ্ত।

আজ অভিনেতার ইনস্টাগ্রাম স্টোরিতে উঠে এসেছে সেই ছবি। এষার আকর্ষণীয় এক ছবি পোস্ট করে অনিন্দ্য লিখেছেন, ‘কিল মি প্লিজ’। একই সাথে এষা গুপ্তর পোস্ট করা ছবি দেখে ঠিক কি বহিঃপ্রকাশ ঘটে অভিনেতার সেটিও একটি ভিডিওর মাধ্যমে সকলের সাথে ভাগ করে নিয়েছেন অভিনেতা। যেখানে দেখা যাচ্ছে এষার ছবি দেখে একেবারে হা হয়ে থাকেন অনিন্দ্য।

প্রসঙ্গত, ২০১২ সালে ইমরান হাশমির বিপরীতে মুখ্য ভূমিকায় মহেশ ভাটের ‘জান্নাত ২’ ছবির হাত ধরেই বলিউডে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর ২০১৩ সালে, এশা গোরি তেরে পেয়ার মে ছবিতে একটি ক্যামিও অভিনয় করেছিলেন। ১০১৪ সালে হামশাকাল ছবিতে সাইফ আলী খান, রিতেশ দেশমুখ, রাম কাপুর, বিপাশা বসু এবং তামান্নার সাথে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। এরপর ‘কন্ডোম ২’ ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি। বলিউডের সাহসী নায়িকাদের মধ্যে অন্যতম একজন এই এষা। আর তাঁর প্রেমে এমন হাবুডুবু খাচ্ছেন টলিউড অভিনেতা। কিন্তু তা কি কখনও জানতে পারবেন অভিনেত্রী? কখনও কি হবে দুই তারকার দেখা! উত্তর অজানা।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories