Prothom Kolkata

Popular Bangla News Website

Viral video: ‘আমার প্রশংসা করো’, সহ অভিনেতার কাছে আর্জি শেহনাজের, কেন জানেন?

1 min read

।।  প্রথম কলকাতা ।।

বলিউডে পা রাখার জন্য একেবারে প্রস্তুত ‘পঞ্জাব দি ক্যাটরিনা’ শেহনাজ গিল ৷ ‘বিগ বস ১৩’ স্টার শেষবার পর্দায় দেখা গিয়েছিল পঞ্জাবি ছবি ‘হসলা রাখ’-এ ৷ ছবিতে দিলজিত দোসাং-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তিনি ৷ অবশ্য তাঁর বলিউড অভিষেক হতে চলেছে ভাইজান সলমনের হাত ধরেই ৷ সলমন খানের নতুন ছবি ‘কভি ইদ কভি দিওয়ালি’-এর মাধ্যমে হিন্দি সিনেমার জগতে পা রাখছেন শেহনাজ।

সলমন খান পরিচালিত এবং সাজিদ নাদিয়াওয়ালা প্রযোজিত এই ছবিতে আয়ুষ শর্মার প্রেমিকার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে এই অভিনেত্রীকে ৷ এছাড়া ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন ভেঙ্কটেশ এবং পূজা হেগড়েও। বর্তমানে সেই ছবির শুটিং করতেই হায়দরাবাদে রয়েছেন অভিনেত্রী। সেখানেই সিদ্ধার্থ নিগম এবং রাঘব জুয়ালের সাথে কাভি ঈদ কাভি দিওয়ালির শুটিং করছেন অভিনেত্রী। আর তারই মাঝে চলছে দেদার আড্ডা।

সম্প্রতি তাঁরই প্রমান মিললো শেহনাজের পোস্ট করা ভিডিওতে। যেখানে অভিনেত্রীর ফোন হাইজ্যাক করেছেন সিদ্ধার্থ। এবং সেই ফোন দিয়েই ইন্সটা রিল করতে গিয়ে অভিনেত্রীর প্রশংসা করতে দেখা গেলো অভিনেতাকে। যদিও তাতে বিরক্ত হচ্ছেন শেহনাজ। আসলে অন্যদিক থেকে রাঘব বলে ওঠে এই সুন্দর লাগার কারণ একমাত্র ফোন ব্যবহার করা ফিল্টার। যদিও শেহনাজ তা অস্বীকার করে বলে উঠেন ‘মেরি তারিফ কারো’। পাল্টা বিষয়ে রাঘব বলেন, “আমি শেহনাজের মতো সেরা কাউকে দেখিনি”। হাস্যকর এই ভিডিও প্রমাণ করে যে এই তিন অভিনেতা-অভিনেত্রীর অফ স্ক্রিন রসায়ন।

প্রসঙ্গত, গত মাসে মুম্বাইয়ে শুটিং শেষে সালমান খানের সঙ্গে হায়দরাবাদে শুটিং করছিলেন কাভি ঈদ কাভি দীপাবলির টিম। এখন ভারতের উত্তরাঞ্চলীয় শহরগুলোতে শুটিং করবে ছবির টিম। যদিও কিছুদিন আগেই ভাইজান অভিনীত আসন্ন ছবি ‘কভি ইদ কভি দিওয়ালি’র পরিচালনার দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছিল ফারহাদ সামজিকে। তাঁর কাজ মনে না ধরার কারণেই নাকি ভাইজানের এমন সিদ্ধান্ত। একই সাথে ছবির বাকি কাজ পরিচালনার দায়িত্ব তুলে নিয়েছিলেন নিজের কাঁধে। তাই তাই পরিচালনা মতোই বর্তমানে এগোচ্ছে ছবির প্লট।

তবে ছবি থেকে যে শুধু পরিচালক বাদ পড়ছেন এমন টা নয়, একই সাথে শোনা যায়, এই ছবি থেকে বাদ পড়তে পারেন অভিনেতা জাহির ইকবাল। তাঁর জায়গায় আসতে পারেন অভিমন্যু দাসানি সহ সলমানের ভগ্নীপতি আয়ুষ শর্মা। অন্দরমহলের খবর, তাঁর পরিবর্তে আসতে পারেন জাভেদ জাফরির ছেলে মিজান জাফরি।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories