Prothom Kolkata

Popular Bangla News Website

বোনেদের বিয়ের পণ দিতে কিডনি বিক্রি অক্ষয়ের! প্রকাশ্যে আক্কির ‘রক্ষা বন্ধন’-এর ট্রেলার

1 min read

।।  প্রথম কলকাতা ।।

সম্প্রতি মুক্তি পেয়েছে অক্ষয় অভিনীত ছবি ‘পৃথ্বীরাজ’। আর সেই ছবির রেশ কাটতে না কাটতেই মুক্তি পেল তাঁর আসন্ন ছবির ট্রেলার। মঙ্গলবার মুক্তি পেল অক্ষয় কুমার-ভূমি পেদনেকর অভিনীত ছবি ‘রক্ষা বন্ধন’ এর ট্রেলার।

আনন্দ এল রাই পরিচালিত এই ছবি মূলত কথা বলবে পণ প্রথার বিরুদ্ধে। ছবিতে এ যুগের রামের ভূমিকায় ধরা দেবেন অক্ষয়। ছবির ট্রেলার দেখলেই স্পষ্ট চার বোনের একমাত্র দাদা রাম। বোনেদের প্রতি অগাধ ভালোবাসা তাঁর। আর এই দাদার ওপরেই রয়েছে বোনেদের বিয়ে দেওয়ার দায়িত্ব। কিন্তু মধ্যবিত্ত পরিবারে মেয়েদের বিয়ে দেওয়া মানেই উঠে আসে পণপ্রথার প্রসঙ্গ। মাথার ঘাম পায়ে ফেলে, সারাজীবনের রক্তজল করে উপার্জন করা অর্থ পাত্রীর পরিবারকে তুলে দিতে হয় পাত্রের পরিবারকে। এই ছবির ক্ষেত্রে সেই সব দায়িত্ব রয়েছে দাদা অক্ষয়ের কাঁধে। তাই বোনেদের বিয়ে দিতে নিজের কিডনি পর্যন্ত বিক্রি করতে রাজি সে। অক্ষয় শপথ নিয়েছেন বোনেদের বিয়ে না দেওয়া পর্যন্ত নিজে ছাদনা তলায় দাঁড়াবেন না। অথচ ‘বচপন কা প্যায়ার’ ভূমির বাবা বিয়ে করার জন্য ঠিক ৬ মাস সময় বেঁধে দিয়েছেন অক্ষয়কে। এরপরেও চার-চারটে বোনের বিয়ে কীভাবে দেবেন খিলাড়ি? তাহলে কি ভূমি-অক্ষয়ের প্রেম পরিণতি পাবে না? জানাবে ১১ অগাস্ট মুক্তি প্রাপ্ত এই ছবি।

প্রসঙ্গত, ছবিতে খিলাড়ি কুমারের বিপরীতে দেখা যাবে ভূমি পেড়নেকরকে। আগেও জুটি হিসেবে কাজ করেছেন তাঁরা। তাই ট্রেলারে তাঁদের কেমিস্ট্রি মন্দ নয়। চার বোনের ভূমিকায় দেখা যাবে নতুন চারটি মুখ। উল্লেখ্য, সদ্য মুক্তিপ্রাপ্ত অক্ষয়ের নতুন ছবি পৃথ্বীরাজ বক্স অফিসে সেভাবে খাতা খুলতে পারেনি। সেখানে দাঁড়িয়ে অক্ষয় ‘রক্ষাবন্ধন’ দিয়ে ফের কামব্যাক করতে পারেন কি না, সেটাই এখন দেখার। তবে ভরসা রাখা যায় পরিচালকের ওপর। ‘রাঞ্ঝনা’, ‘তন্নু ওয়েডস মন্নু’ ‘আতরঙ্গি’র মতো সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন আনন্দ এল রাই।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories