Prothom Kolkata

Popular Bangla News Website

হঠাৎ নবান্নে শোভন-বৈশাখী, তবে কি প্রত্যাবর্তন? কারণ নিয়ে তীব্র ধোঁয়াশা

1 min read

।। প্রথম কলকাতা।।

আজ হঠাৎ নবান্নে শোভন-বৈশাখী। আজ দুপুর সাড়ে তিনটের সময় নবান্নে এসে দেখা গেল শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে। জানা যাচ্ছে, আজ তাঁদের সঙ্গে বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক থেকেই তৃণমূলে প্রত্যাবর্তনের জল্পনা বাড়তে শুরু করেছে শোভন-বৈশাখী জুটির। তবে, এখনো পর্যন্ত এ বিষয়ে তৃণমূলের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

জানা যাচ্ছে, এক বিশেষ কাজ নিয়ে নবান্নে এসেছেন শোভন-বৈশাখী। নবান্নের ১৪ তলায় মুখ্যমন্ত্রীর কক্ষে এসেছেন তাঁরা। ২০১৯ সালের অগাস্ট মাসে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন শোভন-বৈশাখী। কিন্তু, বেশকিছু বিষয় নিয়ে বিজেপির সঙ্গে শোভন চট্টপাধ্যায়ের মতানৈক্য চলেছিল।

দীর্ঘদিন ধরে বিজেপিতে নিষ্ক্রিয় হয়ে বসেছিলেন তাঁরা। ২০২১ এর বিধানসভা নির্বাচনের আগে সক্রিয় ভূমিকায় দেখা গিয়েছিল শোভন চট্টোপাধ্যায়কে। তবে নির্বাচনে প্রার্থীপদ না পাবার কারণে আবার দলের সঙ্গে মতানৈক্য। বিধানসভা নির্বাচনের পর ১৪ ই মার্চ ২০২১ এ বিজেপি ছেড়ে দেন তাঁরা। তারপর থেকে কোন রাজনৈতিক দলের সঙ্গেই তাঁদের তেমন যোগাযোগ নেই।

যদিও, মাঝে একবার কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করতে দেখা গেছে শোভন চট্টোপাধ্যায়কে। এরপর আজ আচমকাই নবান্নে উপস্থিত হয়েছেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। যা থেকে তৃণমূলে প্রত্যাবর্তনের জল্পনা বাড়ছে। জানা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই তৃণমূলের শীর্ষ নেতৃত্বের সঙ্গে যোগাযোগ করে চলেছেন শোভন চট্টোপাধ্যায়। দলের সবুজসঙ্কেত মিললেই ঘটতে পারে প্রত্যাবর্তন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories