Prothom Kolkata

Popular Bangla News Website

লিভারপুলে মেয়াদ শেষের পর বায়ার্ন মিউনিখে পাড়ি সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত: সাদিও মানে

1 min read

।। প্রথম কলকাতা ।।

লিভারপুল ছেড়ে বায়ার্ন মিউনিখে পাড়ি দেওয়ার জল্পনায় ইতি টানলেন স্বয়ং সেনেগাল ফরোয়ার্ড সাদিও মানে। অবশেষে অ্যানফিল্ডকে বিদায় জানিয়ে অ্যালিয়াঞ্জ এরিনায় সাদিও মানে। মানে বলেছেন লিভারপুল থেকে বায়ার্ন মিউনিখে পাড়ি সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত কারণ জার্মান চ্যাম্পিয়নদের তার জন্য সেরা পরিকল্পনা রয়েছে। মেডিক্যাল চেক-আপের জন্য মঙ্গলবার মিউনিখে অবতরণ করেন মানে এবং ক্লিনিক থেকে বেরিয়ে যাওয়ার সময় তাকে বায়ার্নের শার্ট পরে দেখা যায়। ক্লাবটি বুধবার পরে আনুষ্ঠানিকভাবে চুক্তিটি ঘোষণা করবে বলে আশা করা হচ্ছে।

একটি পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, “আমার জীবন সবসময় একটি চ্যালেঞ্জ ছিল। যখন আমার উপদেষ্টা আমাকে প্রথমবার বায়ার্নের আগ্রহের কথা জানিয়েছিলেন তখন আমি শিখা এবং আগুনের মতো ছিলাম। আমি অবিলম্বে সেখানে আমাকে দেখতে পেতাম। আমার জন্য এটি সঠিক সময়ে সঠিক ক্লাব ছিল। এটি বিশ্বের অন্যতম বড় ক্লাব যারা সবসময় সব শিরোপার জন্য লড়াই করে।” সেনেগাল তারকা আরও বলেন, “বায়ার্ন যখন তাদের পরিকল্পনা পেশ করেছিল তখন আমার কাছে অনুভূতিটি সঠিক ছিল। আমি নিজেকে অন্য যেকোনো পরিকল্পনার চেয়ে বায়ার্নের পরিকল্পনায় বেশি দেখেছি।”

সাদিও মানে ২৬৯টি ম্যাচ খেলে অ্যানফিল্ডকে বিদায় জানালেন। সমস্ত প্রতিযোগিতা মিলিয়ে করেন ১২০ গোল। তাঁর একটি দুর্দান্ত প্রত্যাবর্তন যা ক্লাবকে ২০১৮-১৯ সালে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা এবং এক মরসুম পরে প্রিমিয়ার লিগের মুকুট পেতে সাহায্য করেছিল।

Categories