Prothom Kolkata

Popular Bangla News Website

ক্রিকেট নয়, ছেলের সাথে ফুটবল খেলতে গিয়েই বিতর্কে জড়ালেন আমির! তারপর?

1 min read

।।  প্রথম কলকাতা ।।

দেখতে দেখতে বঙ্গে বর্ষার আগমন হয়েই গেছে। শুধু বঙ্গে নয় বর্ষামুখর মুম্বাইও। আর বর্ষায়, বৃষ্টির মধ্যে মাঠে ঘাটে ফুটবল খেলার মজাই আলাদা। যার স্বাদ একমাত্র জানেন গ্রাম বাংলার ছেলেরা। তবে মাঠ ঘাট নেই তো কি! কনক্রিটের মেঝেতেও বৃষ্টিভেজা ফুটবল খেলার স্বাদ নিতে এদিন ছেলের সাথে মাঠে নামলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। কখনও আজাদের পায়ে বল, আবার কখনও আমিরের পায়ে। পরস্পরের থেকে বল কেড়ে নেওয়ার অভিনব কায়দা দেখে অনেকেই ভাবছেন নতুন কোনও ছবির প্লট নাকি?

আজ্ঞে না। কাজের মাঝে ছেলে মেয়েদের সময় দিতে কখনোই ভোলেন না অভিনেতা। তাই মাঝে মধ্যেই তাঁকে সন্তানদের সাথে ক্রিকেট, কুস্তি, টেবিল টেনিস খেলতে দেখা গেছে। তবে এবার সেসব ছেড়ে মুম্বাইয়ের বৃষ্টির মধ্যে ছোটো ছেলের সাথে ফুটবল খেলায় মজেছেন অভিনেতা। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি।

প্রসঙ্গত, গত বছরই সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিয়েছেন আমির। তবে আমির খান প্রোডাকশনের সোশ্যাল মিডিয়া পেজে এদিন উঠে এল বৃষ্টিতে ছেলের সাথে ক্রিকেট খেলার ভিডিয়ো। আর সেখানেই দেখা গেল, ছেলের সঙ্গে ফুটবল খেলতে গিয়েই তর্কাতর্কিতে জড়িয়ে পড়েছেন আমির খান। কিন্তু কেন?

আসলে ভিডিওতে দেখা যায়, কে কতগুলো গোল করেছে, তা নিয়ে ছেলের সঙ্গে তর্ক চলছে আমিরের। ছেলের দাবি, সে ৩টি গোল করেছে। কিন্তু আমির বলছে না। গোল হয়েছে ১টা। বাবা-ছেলের এই মজার খুনসুটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে , ‘প্রচণ্ড বৃষ্টি এবং দারুণ মজা। বৃষ্টিতেই ফুটবল সেশন এনজয় করছেন আমির এবং আজাদ’। এদিন ছেলের সঙ্গে আমির খানের ফুটবল খেলার ভিডিওতে কমেন্টে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। কোনও নেট নাগরিক কমেন্টে লিখেছেন, ‘বৃষ্টিতে আমির স্যরের সঙ্গে ফুটবল! উফ! অসাধারণ।’ আবার কেউ লিখেছেন, ‘অসাধারণ লাগছে দেখতে।’ কোনও-কোনও অনুরাগী আবার এরইমধ্যে অভিনেতার স্বাস্থ্যের কথা চিন্তা করতেও ভোলেননি। কমেন্টে লিখেছেন, ‘খুব সাবধানে থাকুন স্যর। দয়া করে অসুস্থ হয়ে পড়বেন না। আমরা আপনাকে চাই’।

উল্লেখ্য, গত বছরই কিরণ রাও-এর সঙ্গে দাম্পত্য সম্পর্কে ইতি টেনেছেন আমির। বিয়ে ভাঙলেও প্রাক্তন স্ত্রীর সঙ্গে দারুণ বন্ডিং আমিরের। এবং ছেলে আজাদকেও পুরো সময় দেন আমির। দায়িত্বশীল বাবার ভূমিকাতে পুরো নম্বর পেয়ে পাশ করবেন অভিনেতা তার জলজ্যান্ত প্রমাণ এই ভিডিয়ো। বরাবরই খেলা নিয়ে বেশ আগ্রহী অভিনেতা। অবসরে খেলা দেখে এবং খেলে সময় কেটে যায় অভিনেতার। খেলার বিষয় নিয়ে একাধিক ছবিও করেছেন তিনি। আগামী ১১ অগাস্ট মুক্তি পাবে সেই খেলা সংক্রান্ত ছবি ‘লাল সিংহ চাড্ডা’। ছবিতে ক্রিকেট খেলতে দেখা যাবে অভিনেতাকে। আইপিএলের ফাইনালের দিনই মুক্তি পেয়েছিল এই ছবির প্রচার ঝলক। পরিচালক অদ্বৈত চন্দনের এই ছবিতে আমিরের নায়িকার ভূমিকায় রয়েছেন করিনা কাপুর খান।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories