Prothom Kolkata

Popular Bangla News Website

Jalpaiguri: বিয়ে বাড়ির অনুষ্ঠানে গিয়ে ধর্ষিত নাবালিকা, পুলিশের দ্বারস্থ নির্যাতিতার মা

।। প্রথম কলকাতা।।

পরিবারের সদস্যদের সঙ্গে এলাকায় একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে গিয়েছিল ওই নাবালিকা । তবে সেখান থেকে তাকে জোর করে পাট ক্ষেতে নিয়ে যায় এক যুবক । ধর্ষণ করা হয় তাকে । এমনকি এই বিষয়ে কাউকে কিছু জানালে প্রাণে মেরে ফেলার হুমকি পর্যন্ত দেওয়া হয়। প্রথমটায় পরিবারের কাউকে কিছুই জানাতে পারেনি ওই নাবালিকা । তবে বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়লে পরিবারের সদস্যদের চাপে পুরো ঘটনাটি খুলে বলে সে। এর পরেই তাকে নিয়ে যাওয়া হয় ধূপগুড়ি হাসপাতালে আর তারপর ধূপগুড়ি থানায় ওই অভিযুক্ত যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতার মা।

ঘটনাটি হল, জলপাইগুড়ি জেলার ধূপগুড়ির ভেমটিয়া এলাকার। সেখানকার বাসিন্দা ওই নাবালিকা তার পরিবারের সঙ্গে একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিল এলাকাতেই । কিন্তু খাওয়া দাওয়ার পরে সে নলকূপে জল খেতে গিয়েছিল। সেটি বাড়ি থেকে কিছুটা দূরে থাকায় সেই সুযোগে অভিযুক্ত যুবক তাকে জোর করে নিয়ে যায় বাড়ির পাশে পাটক্ষেতে। সেখানেই ধর্ষণ করে তাঁর । তারপরে নাবালিকাকে হুমকি দেয় প্রাণনাশের। যার ফলে ওই নাবালিকা এই ঘটনা সম্পর্কে কিছু জানাতে পারেনি তাঁর পরিবারের সদস্যদের । অন্যদিকে বিয়ে বাড়ির অনুষ্ঠান থেকে বাড়ি ফিরে আসেন তাঁরা সকলে।

কিন্তু বাড়িতে আসার পরে অসুস্থ হয়ে পড়ে ওই নাবালিকা । সন্দেহ হয় তাঁর মায়ের। জিজ্ঞাসাবাদ করতেই সমস্ত ঘটনা জানায় সে । এর পরেই অভিযুক্ত যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয় ধূপগুড়ি থানায়। বর্তমানে ওই নাবালিকাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে খবর। অভিযুক্ত যুবক ঘটনার পর থেকে পলাতক । অভিযোগ পাওয়ার পরেই মঙ্গলবার রাতে ধূপগুড়ি থানায় আসেন অতিরিক্ত পুলিশ সুপার ওয়াংদে ভুটিয়া এবং ডেপুটি পুলিশ সুপার বিক্রমজিৎ লামা। বর্তমানে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। অভিযুক্ত যুবকের খোঁজ চালানো হচ্ছে বলে খবর পুলিশ সূত্রে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories