Prothom Kolkata

Popular Bangla News Website

ইংল্যান্ডে আসার পর কোভিডে আক্রান্ত হয়েছিলেন বিরাট কোহলি ! এখন পুরোপুরি সুস্থ প্রাক্তন অধিনায়ক

1 min read

।। প্রথম কলকাতা ।।

১ জুলাই থেকে শুরু হওয়া ইংল্যান্ডের বিরুদ্ধে পুনঃনির্ধারিত বার্মিংহাম টেস্টের আগে টিম ইন্ডিয়ার প্রস্তুতি ব্যাপকভাবে আঘাত করেছে। কারণ দলের কিছু সদস্য কোভিডে সংক্রামিত। মঙ্গলবার, বেশ কয়েকটি মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে যে স্পিনার রবিচন্দ্রন অশ্বিন কোভিড পরীক্ষায় ইতিবাচক হওয়ায় ইংল্যান্ডে ভারতীয় দলের সঙ্গে যোগ দিতে পারেননি। অপরদিকে টাইমস অফ ইন্ডিয়ার একটি প্রতিবেদনে বলা হয়েছে যে, ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিও কয়েক দিন আগে লন্ডনে আসার পরে করোনায় আক্রান্ত হয়েছিলেন।

সূত্র মারফত জানা যাচ্ছে, “হ্যাঁ, মালদ্বীপে ছুটি কাটাতে ফিরে আসার পর বিরাটও কোভিডের দ্বারা আক্রান্ত হয়েছিলেন, কিন্তু তিনি এখন সুস্থ হয়ে উঠেছেন।” এর মানে হল যে ২৪ জুন থেকে লিসেস্টারশায়ারের বিরুদ্ধে ভারতের অনুশীলন ম্যাচ অতটা উত্তেজনাপূর্ণ হবে না। যেমনটা কোচ রাহুল দ্রাবিড় চেয়েছিলেন। কারণ ডাক্তারি পরামর্শ হল খেলোয়াড়দের কোভিড -19-এ আক্রান্ত হওয়ার পরে ওভারলোড না নেওয়া। সূত্রটি আরও জানিয়েছে, “দলে আরও কোভিড কেস থাকতে পারে।”

কোহলির কোভিড থেকে সুস্থ হওয়া অবশ্যই সমর্থকদের জন্য একটি ভালো খবর। ভারতীয় দল ইতিমধ্যেই পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে রয়েছে। বুধবার, কোহলি পুনঃনির্ধারিত টেস্টের আগে ভারতের অনুশীলন থেকে তার ছবিও শেয়ার করেছেন।

Categories