Prothom Kolkata

Popular Bangla News Website

গুরুতর অসুস্থ ‘জীবন সাথী’ খ্যাত পূজা! ২০ দিন ধরে ভর্তি হাসপাতালে জানালেন অভিনেত্রী

।।  প্রথম কলকাতা ।।

টলি পাড়ায় ফের দুঃসংবাদ। পরিচালক তরুণ মজুমদারের অসুস্থতার খবর চাউর হতে না হতেই শোনা গেলো ‘জীবন সাথী’ খ্যাত অভিনেত্রী পূজা গঙ্গোপাধ্যায়ের অসুস্থতার খবর। জানা যায়, গুরুতর অসুস্থ হয়ে গত ২০ দিন ধরে দক্ষিণ কলকাতার একটা বেসরকারি হাসপাতালে ভর্তি তিনি। এতদিন যাবৎ তিনি এতটাই অসুস্থ যে হাতে ফোন নিতে পারেন নি। অবশেষে খানিক সুস্থ হলে ফোন হাতে পেতেই নিজের অসুস্থতার কথা তুলে ধরেন সোশ্যাল মিডিয়ায়।

ঠিক কি কারণে অসুস্থতা তা স্পষ্ট করে না জানালেও এদিন হাসপাতালের বিছানায় শোয়া অবস্থায় একটি ছবি পোস্ট করে পূজা ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘এতদিন খুব বাজে অবস্থা ছিল যে কারণে ফোন হাতে পায়নি। সবাই প্রার্থনা কর আমার জন্য। যাতে আমি তাড়াতাড়ি বাড়ি ফিরতে পারি’। অভিনেত্রীর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে মুখচোখ শুকনো, হাতে স্যালাইনের চ্যানেল করা। এলোমেলো চুল। অভিনেত্রীর এমন ছবি দেখে তাঁকে চেনা দায়। সকলেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন।

প্রসঙ্গত, শেষবার জি বাংলার ‘জীবন সাথী’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। বেশ গুরুত্বপূর্ণ চরিত্রেই অভিনয় করেছিলেন অভিনেত্রী। একই সাথে ‘খোকাবাবু’, ‘ভজগোবিন্দ’র মতো বাংলা ধরবাহিকে অভিনয় করতে দেখা গেছে পূজা গঙ্গোপাধ্যায়কে। তবে শুধু বাংলা ধারাবাহিকে নয়, একই সাথে পূজার পরিচিত রয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতেও। একাদিক ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories