Prothom Kolkata

Popular Bangla News Website

গোহারা হারবেন, গণনার দিনেই প্রমাণ হবে’, জোট প্রার্থী যশবন্ত প্রসঙ্গে শুভেন্দু

।। প্রথম কলকাতা।।

রাষ্ট্রপতি নির্বাচনে বিরোধী জোটের প্রার্থী হয়েছেন যশবন্ত সিনহা। বাজপেয়ী সরকারের আমলের যিনি প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। ২০২১ এর বিধানসভা নির্বাচনের আগে যিনি তৃণমূলে যোগদান করেন। আজকের বৈঠকে তাঁর নামই রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসেবে চূড়ান্ত করেছেন বিরোধীরা। তিনি এতে সম্মত। ট্যুইট করে তাঁকে অভিনন্দন জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু রাষ্ট্রপতি নির্বাচনে তাঁর সাফল্য নিয়ে বড়োসড়ো সংশয় প্রকাশ করলেন শুভেন্দু অধিকারী। তিনি স্পষ্ট জানিয়ে দিলেন, গোহারা হারবেন তিনি।

রাষ্ট্রপতি নির্বাচনে বিরোধী জোটের সর্বসম্মত প্রার্থী যশবন্ত সিনহা সম্পর্কে শুভেন্দু অধিকারী জানান, “গোহারা হারবেন, বিপুল ভোটে পরাজিত হবেন। এরপর শুভেন্দু অধিকারীকে সাংবাদিকেরা প্রশ্ন করেছিলেন, এ কথা তিনি কিভাবে বলছেন? কারণ বিরোধীরা এককাট্টা হয়েছেন, ১৮ টি বিরোধীদল জোটবদ্ধ হয়েছে। এর উত্তরে শুভেন্দু অধিকারী জানান, “ভোট গণনার দিনেই সব প্রমাণ হয়ে যাবে।”

শুভেন্দু অধিকারী আরও জানান, “এত দুর্বল প্রার্থী, আমি কোন ব্যক্তি সম্পর্কে বলব না। তবে, ভারতের সংবিধানের ‘প্রোটেক্টর আমব্রেলা’ হলেন রাষ্ট্রপতি। রাষ্ট্রপতি পদে এইরকম একটা লোকজন। যার রাজনৈতিক স্থিরতা নেই। তাঁকে যদি সংবিধান রক্ষার দায়িত্ব দেওয়া হয়, বিপদ আছে। আমি আশা করব দলের উপরে উঠে সাংসদ, বিধায়করা এই অপদার্থ, অযোগ্য প্রার্থীকে হারাবেন।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories