Prothom Kolkata

Popular Bangla News Website

North 24 Pargana: তৃতীয় সন্তানও কন্যা! বাবার হাতেই খুন সদ্যোজাত শিশু

।। প্রথম কলকাতা।।

পরপর তিনটি কন্যা সন্তান, তার উপরে তৃতীয় সন্তানের গায়ের রং চাপা। যা একেবারেই সহ্য হচ্ছিল না বাবার। যার কারণে সদ্যোজাত শিশু কন্যাকে শ্বাসরোধ করে খুন করলেন তিনি । এমন নৃশংস ঘটনার সাক্ষী রইল বসিরহাটের বাদুড়িয়া থানার অন্তর্গত পশ্চিম নাটুরিয়া গ্রাম। জানা যায়, ঘুমন্ত অবস্থায় শিশুকন্যার মুখ চেপে ধরে শ্বাসরোধ করে তাকে খুন করা হয় । অবশেষে তার মা ঘরে এসে সব বুঝতে পেরে রীতিমত চিৎকার জুড়ে দেন। স্থানীয়রা ছুটে আসেন সেখানে ,আটক করা হয় অভিযুক্ত বাবাকে । অবশেষে তাকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

পশ্চিম নাটুরিয়া গ্রামের বাসিন্দা হলেন রুহুল আমিন সর্দার। সোমবার তাঁর স্ত্রী তাদের তৃতীয় সন্তানের জন্ম দেন কিন্তু সেই সন্তান কন্যা। এর আগেও দুটি কন্যাসন্তান জন্ম দিয়েছে স্ত্রী । তার উপরে তৃতীয় সন্তানের গায়ের রঙ কালো । যার ফলে ভেতরে ভেতরে প্রথম থেকেই সদ্যোজাতকে প্রাণে মেরে ফেলার পরিকল্পনা করছিলেন অভিযুক্ত রুহুল আমিন সর্দার। জানা যায়, তাঁর স্ত্রী শিশুকন্যাকে ঘরে রেখে বাইরে এসেছিল কিছু কাজে। আর সেই সুযোগে ঘুমন্ত শিশু কন্যার মুখ চেপে ধরে তাঁর বাবা ,শ্বাসরোধ করে খুন করা হয় তাকে।

প্রতিবেশীদের অভিযোগ , এই কাজে তাঁর সহযোগিতা করেছেন তাঁর মা। অবশেষে ওই শিশু কন্যার মা ঘরে এসে পুরো বিষয়টি বুঝতে পেরে চিৎকার করে স্থানীয় বাসিন্দাদের ডাকেন। প্রতিবেশীরা ছুটে আসেন সেখানে। শিশুকন্যাকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় রুদ্রপুর গ্রামীণ হাসপাতালে । কিন্তু শেষ রক্ষা হয়নি তাঁর, চিকিৎসকরা জানান অনেক আগেই মৃত্যু হয়েছে ওই শিশুর। এই খবর পাওয়ার পরে স্থানীয় বাসিন্দারা আটক করেন রুহুল আমিন সর্দারকে । তারপর খবর দেওয়া হয় বাদুড়িয়া থানায়। পুলিশ ঘটনাস্থলে এসে উপস্থিত হয় এবং গ্রেফতার করে তাকে । আপাতত এই ঘটনার তদন্তে নেমেছে বাদুড়িয়া থানার পুলিশ। ওই মৃত শিশু কন্যার মা সহ তাদের প্রতিবেশীরা রুহুল আমিনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories