Prothom Kolkata

Popular Bangla News Website

‘মহারাষ্ট্রে তৃতীয়বার সরকার ফেলার ষড়যন্ত্র’, একনাথ প্রসঙ্গে জানালেন শরদ পাওয়ার

।।প্রথম কলকাতা।।

একনাথ শিন্ডেকে কেন্দ্র করে ক্রমশই জটিল হচ্ছে পরিস্থিতি। জল্পনা বাড়ছে তার বিজেপি যোগের। এই অবস্থায় সাংবাদিক সম্মেলন করলেন শরদ পাওয়ার। মঙ্গলবার সাংবাদিক সম্মেলন করে শরদ পাওয়ার বলেন “মহারাষ্ট্রে তৃতীয়বার সরকার ফেলার ষড়যন্ত্র। মুম্বই গিয়ে বাকি শরিকদের সঙ্গে কথা বলব। কিছু না কিছু সমাধান অবশ্যই বেরোবে। একনাথ শিন্ডে রাগ করেছেন কি না, তা শিবসেনার অভ্যন্তরীণ বিষয়।”

মঙ্গলবার উদ্ধব সরকারের মন্ত্রী একনাথ শিন্ডের গায়েব হওয়ার ঘটনায় হইচই পড়ে গিয়েছে। এরপরই সাংবাদিক বৈঠক ডাকেন শরদ পাওয়ার। তিনি বলেন, “আড়াই বছরে এই নিয়ে তৃতীয়বার ষড়যন্ত্র হল।” একনাথ শিন্ডে মুখ্যমন্ত্রীর পদ দাবি করছেন বলেও রটে গিয়েছে। এ প্রসঙ্গ শরদ পাওয়ার বলেন, “একনাথ শিন্ডে রাগ করেছেন কিনা জানি না। এটা শিবসেনার অভ্যন্তরীণ বিষয়। আমার সঙ্গে ওর কোনও যোগাযোগ হয়নি।”

শিবসেনার শীর্ষ নেতা তথা মন্ত্রী একনাথ শিন্ডে তাঁর অনুগামীদের নিয়ে গুজরাটের সুরাতে একটি হোটেলে গিয়ে উঠেছেন বলে খবর। মোট ১৯ জন বিধায়ককে নিয়ে তিনি গায়েব হয়ে গিয়েছেন বলে জানা যাচ্ছে। যদিও এই তথ্য খারিজ করে দিয়েছে শিবসেনা। সঞ্জয় রাউত দাবি করেছেন, ইতিমধ্যেই হদিশ পাওয়া গিয়েছে একনাথ শিন্ডের। তাঁর বক্তব্য, “রাজস্থান এবং মধ্যপ্রদেশের মতো এখানেও চক্রান্ত করা হচ্ছে। উদ্ধব ঠাকরে সরকার ফেলে দেওয়ার জন্য ষড়যন্ত্র রচনা করা হয়েছে। তবে শিবসেনা দলের নেতারা সকলেই অনুগত। তাঁরা সকলেই আনুগত্য বজায় রাখবে।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories