Prothom Kolkata

Popular Bangla News Website

অভিষেক গড়েই প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, গুরুতর আহত পঞ্চায়েত সদস্য

।। প্রথম কলকাতা।।

পঞ্চায়েত ভোটকে পাখির চোখ করে কিছুদিন পূর্বে জেলা সফরে বেরিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তবে সেই পঞ্চায়েত ভোটের আগেই সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক ব্যানার্জীর গড়েই শাসকদলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে। পঞ্চায়েত সদস্যকে মারধরের অভিযোগ উঠল ব্লক যুব সভাপতির বিরুদ্ধে। এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার সিংবেড়িয়াতে। জানা যায় রফিকুল মোল্লা নামের পঞ্চায়েত সদস্যকে মঙ্গলবার সকালে বেধড়ক মারধর করে ডায়মন্ড হারবার ১ নম্বর ব্লক যুব সভাপতি গৌতম অধিকারী অনুগামীরা।

আহত ওই পঞ্চায়েত সদস্য জানান, তিনি আজ সকালে এলাকার কাজ দেখতে বেরিয়ে ছিলেন। বর্তমানে রাজ্য সরকারের একাধিক প্রকল্পের কাজ চলছে সেই এলাকাতে । ওই কাজের তদারকি করতে গিয়েছিলেন তিনি কিন্তু যখন তিনি সেখানে গিয়ে পৌঁছান তখন ব্লক যুব সভাপতির অনুগামীরা তাঁর উপরে হামলা চালায়। ধারালো অস্ত্র নিয়ে তাঁরা চড়াও হয় রফিকুল মোল্লার ওপর। বেধড়ক মারধর করা হয় তাকে । তবে চিৎকার চেঁচামেচি শুনে স্থানীয়রা ছুটে আসলে রক্তাক্ত অবস্থায় তাকে ফেলে রেখে চম্পট দেয় অভিযুক্তরা।

বর্তমানে আহত ওই পঞ্চায়েত সদস্যকে উদ্ধার করে ডায়মন্ডহারবার সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা যায় । এই ঘটনার তীব্র নিন্দা করেছেন ডায়মন্ডহারবার এক নম্বর ব্লকের সংখ্যালঘু সেলের সভাপতি সুজাউদ্দিন সাপুই। তিনি বলেন, যেখানে দলের তরফ থেকে জানানো হয়েছে দলের মধ্যে কোনো বিভেদ চলবে না । মিলেমিশে সকলকে কাজ করতে হবে। সেই জায়গায় সরকারি প্রকল্পের কাজ দেখতে যাওয়ার জন্য এইভাবে হামলা চালানো হয়েছে রফিকুল এর উপরে ।

অন্যদিকে যার বিরুদ্ধে অভিযোগ উঠেছে অর্থাৎ ব্লক যুব সভাপতি গৌতম অধিকারী এই বিষয়ে কোনো মন্তব্য করেননি বলে খবর। বর্তমানে এই ঘটনার অভিযোগ জানানো হয়েছে ডায়মন্ড হারবার থানা সহ দলের শীর্ষ নেতৃত্বদের কাছে। পঞ্চায়েত ভোটের আগে এলাকায় এহেন গোষ্ঠীদ্বন্দ্বের ঘটনায় ফের একবার শাসক শিবির অস্বস্তিতে পড়তে পারে বলে মনে করছেন অনেকেই।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories