Prothom Kolkata

Popular Bangla News Website

খালি গলায় ‘কৌশিকী চক্রবর্তী’র গান, নেট দুনিয়াকে মুগ্ধ করলেন শ্রুতি দাস

1 min read

।।  প্রথম কলকাতা ।।

টলিউডের টেলি নায়িকাদের মধ্যে অন্যতম জনপ্রিয় নায়িকা হল শ্রুতি দাস। ত্রিনয়নী ধারাবাহিকের নয়ন যে শুধু ভালো অভিনেত্রী তা নন। একই সাথে ভালো গায়িকাও। অনেকেই হয়তো সঙ্গীত শিল্পী হিসাবে শ্রুতি দাসকে চেনেন না। তবে তাঁর মধ্যে যে সঙ্গীত শিল্পী সত্ত্বা রয়েছে তা বারে বারে প্রমান করে তাঁর গান।

আজ ২১ জুন। বিশ্ব সঙ্গীত দিবস উপলক্ষ্যে গানের প্রতি ভালোবাসা জানিয়ে গেয়েছেন ‘পাত্তোণ কা হ্যায় জিসম জানম, ভীগ জানে দো’। বন্ধ ঘরে খালি গলায় গোমগম করছে এই গান। এদিন সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও নিজেই পোস্ট করেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে ভিউ সংখ্যা বাড়ছে লাফিয়ে লাফিয়ে। এদিন তাঁর গানে মুগ্ধ নেট-নাগিরিকদের একাংশো। অনেকেই শ্রুতির গানের গলার প্রশংসা করে লিখেছেন, “বড্ডো মন থেকে গাইলে, শুনে মন ভালো হয়ে গেল”, অন্য একজন লিখেছেন, ‘গুণী মেয়ে’,। একই সাথে আরো এক নেটনাগরিক বলেন, ‘গান নিয়েই এগিয়ে যাও তুমি, একই সাথে ইউটিউব চ্যানেলে গানের ভিডিও আনার আর্জিও জানিয়েছেন তিনি।’

এই প্রথম নয়, এর আগেও শ্রুতি নিজের গানের টুকটাক ছাপ সে ফেলেছিলেন সোশ্যাল মিডিয়ায়। গতবছরই প্রেমিক স্বর্ণেন্দুর সাথে কোনও এক ট্যুরে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে গিয়েও মিঠে কণ্ঠে গান ধরেছিলেন শ্রুতি। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও পোস্ট করতেই বরাবরের মতো নেটনাগরিকদের মন কেড়েছিলেন অভিনেত্রী।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। ইনস্টা রিল থেকে শুরু করে ছবি, শেয়ার করতে ভোলেননা কখনই। গায়ের রং থেকে শুরু করে প্রেমিকের সঙ্গে সম্পর্ক-সমস্তটার জন্যই তাঁকে ট্রোলড হতে হয়। এমনকি গতবছর তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করার জন্য লালবাজার সাইবার সেলের সাহায্য নিয়েছিলেন অভিনেত্রী। একই সাথে নিজেও কড়া ভাষায় জবাব দিয়েছেন সমস্ত ‘হেটার্স’দের!

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories