Prothom Kolkata

Popular Bangla News Website

চোখের জলে শেষ হল ‘যমুনা ঢাকির’ শুটিং, অন্তিম পর্বে মনখারাপ কলাকুশলীদের

1 min read

।।  প্রথম কলকাতা ।।

দীর্ঘ দুবছরের যাত্রা শেষ। দর্শকদের দাবি মেনে অবশেষে শেষ হচ্ছে জি বাংলার ধারাবাহিক যমুনা ঢাকি। গতকালই হয়েছে ধারাবাহিকের শেষ শুটিং। খুব শীঘ্রই টিভির পর্দা থেকে বিদায় নেবে এই ধারাবাহিক। টানা ২ বছর পথ চলা এবার সমাপ্তি। প্রথম দিকে টিআরপির তালিকায় সেরা টিনের মধ্যে থাকলেও বহুদিন যাবত টিআরপির তালিকায় ঠাঁই পাচ্ছিলো না এই ধারাবাহিক। শুরু হয়েছিল অপছন্দ। একঘেঁয়েমি ভরে যাওয়ায় সোশ্যাল মিডিয়ায় বারবার ট্রোলের মুখে পড়তে হয়েছিল এই ধারাহিককে। বিগত বেশ কয়েকমাস ধরে ধারাবাহিক বন্ধ করার দাবি তুলেছিলেন দর্শকরা। অবশেষে এল সেই দিন। দীর্ঘ প্রায় দুবছরের যাত্রার ঘটতে চলেছে পরিসমাপ্তি।

আর শেষ দিনেই ধাবাহিকের সেটের আড্ডায় পৌছে টলি টাইমস। সেখানেই শুটিংয়ের শেষ দিনের আড্ডার সাক্ষী হল চোখের জল। দীর্ঘ দুবছরের যাত্রার অভিজ্ঞতা বলতে গিয়েই কান্নায় ভেঙে পড়লেন কাঞ্চনা। কাপা কণ্ঠে উঠে এল বিষাদের সুর। অভিনেত্রীর কথায়, দুবছরের একটা গোটা পরিবার তৈরি হয়ে গিয়েছিলো। একই সাথে যমুনার কাকিমা শাশুড়ির সেই কথায় সায় দিয়ে জানান, সত্যি তাই, কখনও কাউকে কিছু বলতে গিয়ে মনে হয়নি সে কিছু মনে করলো কিনা। এতটাই ভালো সম্পর্ক গড়ে উঠেছিল সকলের সাথে। তবে তাঁর কথায় যমুনা ঢাকি শেষ হলেও থেকে যাবে এই আড্ডা ভালোবাসা। ছোট্ট ইন্ডাস্ট্রিস আবার সকলের সাথে কোথাও না কোথাও নিশ্চই দেখা হবে। একই সাথে এদিন ধারাবাহিকের দুষ্ট চরিত্র অর্জার গলাতেও ভেসে আসে বিষাদের সুর। সকলকে মিস করার কথা জানান অভিনেত্রী।

প্রসঙ্গত, ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার বিষন্নতা কাটাতে পারছেন না ধারাবাহিকের মুখ্য চরিত্র যমুনার স্বামীর চরিত্রে অভিনীত রুবেল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যমুনা ঢাকি সেটের একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, “এই পরিবেশটা এখন বড্ড অচেনা, থমথমে। লাইটস-ক্যামেরা-অ্যাকশন থেকে বেরিয়ে। চারদিকটা যেন নিস্তব্ধ। সকলের চিৎকার, প্রতিনিয়ত পেরেক ঠোকাঠুকি, সেট সাজানো, সেট ভাঙা, সিন নিয়ে আমাদের আলোচনা, হাসাহাসি, হই-হুল্লোড়, নাচ গান সব মিলিয়ে যেন জীবন্ত ছিল।”

একই সাথে রুবেল জানান, “এখন মনে হচ্ছে সেই স্মৃতি গুলো সব বুকে নিয়ে একটু বিশ্রাম এ আছে, হয়তো বা কাঁদছে, আমাদের মিস করছে। আমিও খুব মিস করবো এই ফ্লোর। ৬৭৫ এপিসোড-এ যমুনা ঢাকির যাত্রা শেষ। আবারও দেখা হবে নতুন চরিত্রে। সকলকে অসংখ্য ধন্যবাদ।”

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories