Prothom Kolkata

Popular Bangla News Website

আচমকাই মেজাজ হারালেন মানিক ভট্টাচার্য, ক্ষোভ উগরে কী বললেন তিনি?

।। প্রথম কলকাতা।।

প্রাথমিক শিক্ষক নিয়োগ দুর্নীতির মামলায় পর্ষদ সভাপতি মানিক ভট্টাচার্যকে গতকালই অপসারণের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। আজ দুপুরেই তাঁকে আদালতে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। সিঙ্গল বেঞ্চের নির্দেশকে চ্যালেঞ্জ করে ডিভিশন বেঞ্চে গিয়েছিলেন তিনি। কিন্তু সেখানেও তিনি রক্ষাকবচ পান নি। তাই আজ তাঁকে হাজিরা দিতেই হবে। ইতিমধ্যে আদালতে এসে পৌঁছেছেন মানিক ভট্টাচার্য। আর আদালতে পৌঁছানোর আগেই সংবাদমাধ্যমের উপরে ক্ষোভ উগরে দিলেন তিনি।

আজ বিধানসভায় গিয়েছিলেন তৃণমূল বিধায়ক তথা সদ্য অপসারিত পর্ষদ সভাপতি মানিক ভট্টাচার্য। সেখানে তিনি ব্রাত্য বসু, ইন্দ্রনীল সেন, তাপস রায় সহ একাধিক তৃণমূল বিধায়কের সঙ্গে সাক্ষাৎ করেন। এরপর বিধানসভা থেকে বেরিয়ে আসার সময় সাংবাদিকরা তাঁকে বেশ কিছু প্রশ্ন করেন। তিনি হাইকোর্টে যাবেন কিনা? সে ব্যাপারে তাঁকে প্রশ্ন করা হয়। এই প্রশ্ন শুনেই সংবাদমাধ্যমের উপরে ক্ষোভ উগরে দেন তিনি। অত্যন্ত বিরক্ত হয়ে চিৎকার করে তিনি বলতে আরম্ভ করেন, সংবাদমাধ্যম তাঁর উপর অত্যাচার করছে।

তাঁর কথায়, “আই অ্যাম রক্তাক্ত বাই প্রেস। প্রেস আমাকে আদালতে যেতে দিচ্ছে না।”প্রসঙ্গত, আজ আদালতে বিচারপতির প্রশ্নের সম্মুখীন হতেই হবে মানিক ভট্টাচার্যকে। হাজিরা আটকাতে জরুরি শুনানির আবেদন করেছিলেন তিনি। তবে, তাঁর আবেদন খারিজ করে দেয় হাইকোর্ট। আদালতের পক্ষ থেকে জানানো হয়, নিয়ম মেনে মামলা দায়ের করতে হবে। তারপরই ডিভিশন বেঞ্চ আবেদন গ্রহণ করবে। এরপরই শুনানি হবে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories