Prothom Kolkata

Popular Bangla News Website

কোর্টে প্রত্যাবর্তন মহিলা টেনিস তারকা সেরেনা উইলিয়ামসের, তাঁকে স্বাগত জানালেন মারিয়া সাক্কারি

1 min read

।। প্রথম কলকাতা ।।

মিশরের মারিয়া সাক্কারি সেরেনা উইলিয়ামসের প্রশংসা করেছেন। তিনি বলেছেন যে এখন ৪০ বছর বয়সী মহিলা ক্রীড়া জগতের সবচেয়ে বড় অ্যাথলেট। গত বছর উইম্বলডনে আলিয়াকসান্দ্রা সাসনোভিচের কাছে প্রথম রাউন্ডে হেরে যাওয়ার সময় গোড়ালির ইনজুরির কারণে প্রায় এক বছর খেলার বাইরে থাকার পর সেরেনা কোর্টে তার প্রত্যাবর্তন করতে প্রস্তুত।

ঘাস কোর্ট টুর্নামেন্টের আসন্ন সংস্করণের জন্য অভিজ্ঞ এই টেনিস তারকা ওয়াইল্ডকার্ড এন্ট্রি পেয়েছে। বিশ্বের ৫ নম্বরে থাকা সাক্কারি বলেছেন যে সেরেনা যদি তার ছন্দ খুঁজে পায়, তবে প্রতিপক্ষের জন্য তাকে অতিক্রম করা কঠিন হবে।

সাক্কারি বলেছেন, “আমি সেরেনা এবং ভেনাসকে দেখে বড় হয়েছি কারণ আমার ঠাকুমা একজন টেনিস ফ্রিক। আমি মনে করি এটা টেনিসের জন্য খুব ভালো যে সে ফিরে এসেছে এবং আমি মনে করি এটি একটু বেশি সাসপেন্স এনেছে।”

তিনি আরও বলেন, “আমি নিশ্চিত যে সবাই তাকে এড়াতে চায়, বিশেষ করে যদি সে কয়েকটি ম্যাচ জিতে যায়। সে তার খেলা সম্পর্কে ভাল অনুভব করতে শুরু করবে, এবং সে সেরেনা উইলিয়ামস। সে সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহিলা ক্রীড়াবিদ।”

উইম্বলডনে তার প্রত্যাবর্তনের আগে, উইলিয়ামস ইস্টবোর্নের রোথেসে ইন্টারন্যাশনাল-এ খেলবেন। সেখানে আমেরিকান কিংবদন্তি মহিলা ডাবলসে তিউনিসিয়ার বিশ্বের ৩ নম্বর অন্স জাবেউরের সঙ্গে জুটি বাঁধবেন।

চেক প্রজাতন্ত্রের টেনিস তারকা ক্যারোলিনা প্লিসকোভা বলেন, “তিনি একজন আশ্চর্যজনক খেলোয়াড়, এবং তিনি অনেক কিছু অর্জন করেছেন। আমি মনে করি অনেক খেলোয়াড় তাকে খেলতে ভয় পাবে। এটি তার সুবিধা, তবে আসুন তার স্তরটি দেখি।”

Categories