Prothom Kolkata

Popular Bangla News Website

উপরাষ্ট্রপতি নাইডুই কি বিজেপির রাষ্ট্রপতি পদপ্রার্থী? তুঙ্গে জল্পনা

।। প্রথম কলকাতা।।

রাষ্ট্রপতি পদপ্রার্থী নিয়ে আজ দুপুরে যেমন বৈঠক বসতে চলেছে বিরোধীদের, তেমনি আজ সন্ধ্যায় রাষ্ট্রপতি পদপ্রার্থী স্থির করতে বিজেপির সদর দপ্তরে দলের সংসদীয় বোর্ডের বৈঠক হতে চলেছে। আর এই বৈঠকের আগেই উপ রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করলেন অমিত শাহ ও জেপি নাড্ডা। যা থেকেই জল্পনা বাড়তে শুরু করেছে।

আজ সন্ধ্যায় দিল্লিতে বিজেপির সদরদপ্তরে বিজেপির সংসদীয় বোর্ডের বৈঠক রয়েছে। বিজেপির সিদ্ধান্ত গ্রহণের সর্বোচ্চ কমিটি হল এই সংসদীয় বোর্ড। এই বৈঠকের পর রাষ্ট্রপতি পদে এনডিএ প্রার্থীর নাম ঘোষনা হবার সম্ভাবনা রয়েছে। জানা যাচ্ছে, আগামী ২৪ সে অথবা ২৫ সে জুন মনোনয়ন পেশ করতে পারেন বিজেপির রাষ্ট্রপতি পদপ্রার্থী।

আজ, প্রথমে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে বৈঠক করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বৈঠক শেষে উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুর সঙ্গে সাক্ষাৎ করেন তাঁরা। এরপর তিনজনের মধ্যে বৈঠক চলে। এই বৈঠকের পর থেকেই এনডিএর রাষ্ট্রপতি পদপ্রার্থী হিসেবে জল্পনা বাড়তে শুরু করেছে উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুকে নিয়ে। তবে, এখনো পর্যন্ত বিজেপির পক্ষ থেকে এ বিষয়ে কোনো বক্তব্য রাখা হয় নি। আজ সন্ধ্যের বৈঠকের পর বিষয়টি চূড়ান্ত হবার সম্ভাবনা আছে।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories