Prothom Kolkata

Popular Bangla News Website

ফের অভিনেত্রীর রহস্যমৃত্যু, অভিযোগের আঙুল লিভ ইন পার্টনারের দিকে

1 min read

।। প্রথম কলকাতা।।

বিগত কয়েক দিন ধরে বিনোদন জগতে একের পর এক অস্বাভাবিক মৃত্যুর ঘটনা প্রকাশ্যে এসেছে । যা স্বাভাবিক ভাবেই চাঞ্চল্য সৃষ্টি করেছে গ্ল্যামার জগতে। কিছুদিন পূর্বে টলিউড খ্যাত পল্লবী আত্মহত্যা করেন আর তারপর বিদিশা সহ আরও একাধিক অভিনেত্রীর পরপর মৃত্যুতে এই বিনোদন জগতকে কেন্দ্র করে একাধিক প্রশ্ন ওঠে । অভিনেত্রীদের আত্মহত্যার রেশ কাটিয়ে উঠতে না উঠতেই ফের আরও এক উড়িয়া অভিনেত্রীর মৃত্যুর ঘটনা প্রকাশ্যে এল।

জানা যায়, তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। রশ্মিরেখা ওঝা সম্প্রতি উড়িয়া ধারাবাহিকে অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন বছর ২৩ এর এই অভিনেত্রী । ভুবনেশ্বরের নায়াপল্লী এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন তিনি। স্বামী-স্ত্রীর পরিচয়ে লিভ ইন পার্টনার সন্তোষ পাত্রের সঙ্গে ওই বাড়িতে তিনি থাকতেন বলে জানিয়েছেন বাড়ির মালিক। সেই বাড়ি থেকেই তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয় । তবে মেয়ের আত্মহত্যা কোন মতেই মেনে নিতে পারছেন না তাঁর বাবা।

তিনি তাঁর মৃত্যুর জন্য দায়ী করেছেন লিভ ইন পার্টনার সন্তোষকে। যদিও রশ্মিরেখার ঘর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়। সেই সুইসাইডনোটে অভিনেত্রী জানান, তাঁর মৃত্যুর জন্য কেউ দায়ী নয় কিন্তু এই সুইসাইড-নোট বিশ্বাস করতে নারাজ অভিনেত্রীর বাবা । তাঁর দাবি , শনিবার থেকে মেয়ে ফোন রিসিভ করেছিল না। তারপর সন্তোষ রশ্মিরেখার বাবাকে ফোন করে মৃত্যুর খবর জানায়। ইতিমধ্যে এই মৃত্যু রহস্যভেদ করতে তদন্তে নেমেছে পুলিশ। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই এই ঘটনা পরিষ্কার হয়ে যাবে বলে জানিয়েছেন তাঁরা । যদিও প্রাথমিক তদন্তের ভিত্তিতে পুলিশ অভিনেত্রীর মৃত্যুকে আত্মহত্যা বলেই মনে করছেন।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories