Prothom Kolkata

Popular Bangla News Website

‘চাকরি বিক্রি না করে স্বচ্ছতা দিয়ে নিয়োগ করুন’, যোগ দিবসে ফিরহাদকে কটাক্ষ শমীকের

।। প্রথম কলকাতা।।

আজ আন্তর্জাতিক যোগ দিবস। এই উপলক্ষ্যে সকাল থেকেই বিভিন্ন জায়গায় যোগা করেছেন বিজেপি নেতারা। এদিন বিজে ব্লকে আবাসিকদের মাঝে যোগা করলেন বিজেপি নেতা শমীক ভট্টাচাৰ্য।এদিন বিজে ব্লক কমিউনিটি হলের যোগ সেন্টারের তরফ থেকে আয়োজন করা হয় আন্তর্জাতিক যোগ দিবস।সেখানে ব্লকের আবাসিকদের সাথে সাথে বিজেপি নেতা শমীক ভট্টাচাৰ্য ও যোগ ব্যায়াম করেন।

তবে যোগা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ফের রাজনৈতিক বক্তব্যই রাখলেন শমীক। চেনা ছন্দেই বিরোধীদের কটাক্ষ করলেন তিনি। তার কথায় উঠে এল ববি হাকিমের প্রসঙ্গ।ববি হাকিম নিয়ে শমীক ভট্টাচার্য জানান “ত্রিপুরা নিয়ে জানা নেই আমাদের, কিন্তু এই রাজ্যে বিজেপির বহু কর্মী ঘরছাড়া আছে। গেরুয়া শিবির অত্যন্ত আনন্দিত কারণ এত লোক ত্রিপুরা যাচ্ছেন ত্রিপুরার পর্যটন ব্যবস্থাকে তারা কন্ট্রিবিউট করছেন হোটেল ব্যবস্থা বাড়াতে সাহায্য করছেন তারা বেড়াতে যাচ্ছেন।”

শমীক আরও বলেন যে “বিজেপি শাসিত রাজ্যে ছাত্ররা আন্দোলন করছে রাস্তায় চাকরির জন্য। কর্পোরেশনে যারা পেনশন পাচ্ছেন না সেটা দেখুন। চাকরি বিক্রি না করে স্বচ্ছতা দিয়ে নিয়োগ করুন”।অগ্নিপথ নিয়ে শমীক জানান যারা বিরোধিতা করছেন তারা সেনাবাহিনীর বিরুদ্ধে। তাদের জন্য সেনাবাহিনীর বিশ্বাসযোগ্যতা আজকে প্রশ্ন চিহ্ন মুখে দাঁড়াচ্ছে। এটা দুর্ভাগ্যজনক আজ কারা অগ্নিপথ নিয়ে বিবেচনা করছেন! যারা সেনাবাহিনীকে যারা সার্জিক্যাল স্ট্রাইকের সময় পাকিস্তানকে নিয়ে সমালোচনা করেছেন। সব মিলিয়ে আজকের দিনটা শুরু হয়েছিল অন্য ছন্দে তবে শমীকের বক্তব্য বুঝিয়ে দিল রাজনীতির কোন দিন আসলে হয় না।

খবরে থাকুন, ফলো করুন আমাদের সোশ্যাল মিডিয়ায়

সব খবর সবার আগে, আমরা খবরে প্রথম

Categories